ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

কারস্টেনের ‘ক্লাসে’ আজ মুশফিক-মাহমুদউল্লাহরা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৩, ৫ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
কারস্টেনের ‘ক্লাসে’ আজ মুশফিক-মাহমুদউল্লাহরা

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে আজ ভিডিও কনফারেন্স করবেন দক্ষিণ আফ্রিকার সাবেক ওপেনার গ্যারি কারস্টেন।

ভারতকে বিশ্বকাপের শিরোপা জেতানো এ কোচ বাংলাদেশের জাতীয় দলের পরামর্শক হিসেবে কাজ করেছেন। ২০১৮ সালে একাধিক কোচিং স্টাফ নিয়োগে তিনি প্রত্যক্ষ ভূমিকা রেখেছিলেন।

করোনাকালীন সময়ে জাতীয় দলের কোচিং স্টাফরা ভিডিও কনফারেন্সে ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ রেখেছে। ক্রিকেট পরিচালনা বিভাগের দেওয়া তথ্যমতে, এখন পর্যন্ত সাতটি কনফারেন্স হয়েছে কোচিং স্টাফদের। যেখানে হেড কোচ রাসেল ডমিঙ্গো, ব্যাটিং কোচ নীল ম্যাকেঞ্জি, পেস বোলিং কোচ ওটিস গিবসন উপস্থিত ছিলেন।

ঈদের পর আজ রাতে প্রথম কনফারেন্সে বসতে যাচ্ছেন ক্রিকেটাররা। যেখানে চমক হিসেবে তাদের সামনে হাজির হবেন গ্যারি কারস্টেন। স্বদেশি রাসেল ডমিঙ্গোর অনুরোধে কারস্টেন যোগ দেবেন আজকের বৈঠকে। জানা গেছে, ছোটখাটো ‘ক্লাস’ও নেবেন কারস্টেন।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান গণমাধ্যমে বলেছে,‘কারস্টেন খুবই অভিজ্ঞ কোচ। আমি নিশ্চিত তার সঙ্গে বৈঠকে বসে ক্রিকেটাররা অনেক কিছু জানতে পারবে। তার খেলোয়াড়ী জীবনের অভিজ্ঞতা, কোচিং জীবন এবং বিশেষ করে বিশ্বকাপ জয়ের সফর নিয়ে আলোচনার মাধ্যমে আমাদের ক্রিকেটাররা অনেক কিছু শিখতে পারবে। এরকম অভিজ্ঞ কোচকে পাওয়া সত্যিই বড় কিছু।’

ঢাকা/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়