ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

চোটে কর্তোয়া, নামবেন না বেলজিয়ামের হয়ে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৫, ৮ অক্টোবর ২০২০   আপডেট: ২০:৩৯, ৮ অক্টোবর ২০২০
চোটে কর্তোয়া, নামবেন না বেলজিয়ামের হয়ে

আজ (বৃহস্পতিবার) রাত পৌনে ১টায় আইভরি কোস্টের বিপক্ষে মাঠে নামবে গত বিশ্বকাপে তৃতীয় স্থান অর্জনকারী বেলজিয়াম। তবে চোটের আঘাতে এই ম্যাচে খেলতে পারবেন না দলটির গোলরক্ষক থিবাও কর্তোয়া।

লা লিগায় রিয়াল মাদ্রিদের হয়ে খেলার সময় পেশিতে আঘাত পেয়েছেন এই বেলজিয়ান। বর্তমানে পেশির সেই সমস্যায় ভুগছেন লস ব্লাঙ্কোসদের এই গোলরক্ষক। ফলে আন্তর্জাতিক সূচিতেও এই গোলরক্ষকের বিশ্রামের কথা বলেছে রিয়াল মাদ্রিদ শিবির।

যদিও চোট সামান্য তবে কোর্তোয়াকে নিয়ে ঝুঁকি নিতে চায় না বেলজিয়ামের প্রধান কোচ রবের্তো মার্তিনেস। আর তাই রিয়ালের চাওয়া মেনে নিয়েছে মার্তিনেস। ফলে আন্তর্জাতিক সূচিতে বেলজিয়ামের হয়ে মাঠে নামবে না কর্তোয়া। আর তাই নেশন্স লিগের ম্যাচেও বেলজিয়ামের হয়ে দেখা যাবে না এই গোলরক্ষককে। আগামী রোববার ইংল্যান্ড ও বুধবার আইসল্যান্ডের বিপক্ষে নেশন্স লিগের ম্যাচ খেলবে দলটি।

বর্তমানে মাদ্রিদে বিশ্রামে আছেন কোর্তোয়া। ধারণা করা হচ্ছে, আগামী ১৮ অক্টোবর লা লিগার ম্যাচে কাদিজের বিপক্ষে মাঠে নামবেন কর্তোয়া। এদিকে রিয়ালের আরেক গোলরক্ষক আন্দ্রি লুনিনের করোনা ধরা পড়েছে। এই ইউক্রেনিয়ান বর্তমানে সেলফ আইসোলেশনে আছেন।

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ