RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৪ ১৪২৭ ||  ১১ রবিউস সানি ১৪৪২

ভক্তদের প্রশ্নের উত্তর দিতে লাইভে সাকিব

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৩, ২৯ অক্টোবর ২০২০   আপডেট: ১৮:৩৪, ২৯ অক্টোবর ২০২০
ভক্তদের প্রশ্নের উত্তর দিতে লাইভে সাকিব

দীর্ঘ এক বছরের প্রতীক্ষা শেষে নিষেধাজ্ঞার বেড়াজাল থেকে মুক্ত হয়েছেন সাকিব আল হাসান। জুয়াড়ির প্রস্তাব গোপন করার দায়ে পাওয়া নিষেধাজ্ঞা শেষ হয়েছে গতকাল (২৮ অক্টোবর)। আজ ক্রিকেটে ফেরার দিনে ভক্ত-শুভাকাঙ্খী, সতীর্থের ভালোবাসায় সিক্ত হয়েছেন জাতীয় দলের এই তারকা।

সুদূর যুক্তরাষ্ট্রে অবস্থান করলেও ভক্ত-শুভাকাঙ্খীদের ভালোবাসায় আপ্লুত হয়েছেন বাংলাদেশ ক্রিকেটের এই পোস্টার বয়। আর তাই সকলের আরও কাছাকাছি পৌঁছাতে লাইভে আসার পরিকল্পনা করেছেন সাকিব। যেখানে ভক্তদের করা ১০টি প্রশ্নের উত্তর দিবেন সাকিব নিজেই।

আজ (২৯ অক্টোবর) সন্ধ্যায় নিজের সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এমনই এক বার্তা দিয়েছেন সাকিব। যেখানে জানিয়েছেন, নিজের ইউটিউব চ্যানেল (https://www.youtube.com/channel/UCCv0CG7cop0w5H-KVOGYEDA) থেকে শিগগিরই লাইভে আসতে যাচ্ছেন তিনি। আর সাকিব থেকে উত্তর জানার জন্য তার ফেসবুক  পেইজের কমেন্টবক্সে ( https://www.facebook.com/Shakib.Al.Hasan/photos/a.10153965414155394/10164406682010394) প্রশ্ন করতেও আহবান করেছেন এই তারকা ক্রিকেটার।

সাকিব নিজের ফেসবুক বার্তায় লিখেছেন,

‘আসসালামু আলাইকুম।

আমার প্রতি সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা দেখে আমি অভিভূত। তাই, আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে একটি ইউটিউব লাইভ সেশন আয়োজনের সিদ্ধান্ত নিয়েছি। যেখানে আপনাদের প্রশ্নের উত্তর দেবো আমি নিজে।

যদি প্রশ্ন করতে চান আমাকে, দেরি না করে কমেন্টবক্সে লিখে ফেলুন আপনার প্রশ্নটি। কমেন্ট থেকে বাছাই করে ১০ জন কমেন্টকারীর প্রশ্নের উত্তর দেবো আমি। 
এই মুহূর্তে আমি ভাবছি শুধুই ক্রিকেটের মাঠে ফিরে আপনাদের প্রত্যাশা কিভাবে পূরণ করবো সেটা নিয়ে।

সবার জন্য ভালোবাসা-সাকিব আল হাসান’

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়