ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ভিন্ন উচ্চতায় বেনজেমা: জিদান

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০১, ২১ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৮:৩২, ২১ ডিসেম্বর ২০২০
ভিন্ন উচ্চতায় বেনজেমা: জিদান

গোল করে শুরু। বাকি দুই গোলেও রাখলেন অবদান। কোচ জিনেদিন জিদানের মতে, করিম বেনজেমা খেলছেন ভিন্ন উচ্চতায়। রোববার এইবারের বিপক্ষে লা লিগায় ৩-১ গোলের জিতেছে রিয়াল মাদ্রিদ, সব প্রতিযোগিতায় যা তাদের ছিল টানা পঞ্চম জয়।

এ নিয়ে ফরাসি ফরোয়ার্ড ৩০তম বার একই লা লিগা ম্যাচে গোল করলেন এবং করালেন। একবিংশ শতাব্দীতে রিয়ালের হয়ে কেবল তার চেয়ে বেশি এই কীর্তি সাবেক ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদোর (৪৪)।

রিয়ালকে শীর্ষে থাকা আতলেতিকো মাদ্রিদের সমান ২৯ পয়েন্ট অর্জনে সহায়তা করার পর বেনজেমার ফর্ম নিয়ে প্রশংসায় পঞ্চমুখ জিদান, যদিও ডিয়েগো সিমিওনের দল খেলেছে দুটি কম ম্যাচ।

সংবাদ সম্মেলনে রিয়াল কোচ বলেছেন, ‘বেনজেমা একজন ম্যাচ বিজয়ী কারণ সে যা করছে তা ভিন্ন উচ্চতার, শুধু তার গোলগুলোর জন্য বলছি তা নয়। করিমের সম্পর্কে আমি বারবার একই কথা বলবো। শুধু তার গোল নয়, আমাদের ম্যাচের কেন্দ্রবিন্দু ছিল সে। আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ সে এবং যখন সে গোল করে, তখন দারুণ কিছু হয়।’

পুরো দলের পারফরম্যান্সে সন্তুষ্ট জিদান, ‘প্রত্যেকের পারফরম্যান্স নিয়ে আলোকপাত করতে হবে আমাদের। আজ (রোববার) দারুণ খেলা ছিল এবং দুই দলের জন্য এটা সেরা পারফরম্যান্স। এই জয়ের উপযুক্ত দাবিদার আমরা।’

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়