ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ভারতের শেষ দুই টেস্টের দলে পরিবর্তন একটি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৭, ১৭ ফেব্রুয়ারি ২০২১  
ভারতের শেষ দুই টেস্টের দলে পরিবর্তন একটি

ফিটনেস পরীক্ষায় উতরে গেলে ইংল্যান্ডের বিপক্ষে আহমেদাবাদে গোলাপি বলের টেস্টে ভারতীয় দলে ফিরবেন উমেশ যাদব। এই একটি পরিবর্তন এনে চার টেস্টের সিরিজের শেষ দুই ম্যাচের জন্য বুধবার দল ঘোষণা করেছে বিসিসিআই।

অস্ট্রেলিয়ায় দ্বিতীয় টেস্ট খেলে ইনজুরিতে পড়ে দেশে ফেরা উমেশ ভারতীয় দলে শার্দুল ঠাকুরের জায়গায় খেলবেন। এজন্য অবশ্যই তাকে ফিটনেস পরীক্ষায় পাশ করতে হবে। আগামী ২০ ফেব্রুয়ারি থেকে বিজয় হাজারে ট্রফি খেলতে শার্দুলকে ছেড়ে দেওয়া হচ্ছে।

বিভিন্ন রিপোর্টে দুই ফাস্ট বোলার মোহাম্মদ শামি ও নবদীপ সাইনির ফেরার আভাস পাওয়া গেলেও ধারণা করা হচ্ছে তারা পুরো ফিটনেস ফিরে পাননি। দলে জায়গা না পাওয়া অন্য গুরুত্বপূর্ণ খেলোয়াড় হলেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা।

চেন্নাইয়ে প্রথম টেস্ট হারের পর দ্বিতীয় ম্যাচে ৩১৭ রানে জিতে সিরিজে ১-১ এ সমতা ফিরিয়েছে ভারত। আগামী ২৪ ফেব্রুয়ারি ও ৪ মার্চ শেষ দুটি টেস্ট খেলবে দুই দল।

শেষ দুই টেস্টের দল: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, মায়াঙ্ক আগারওয়াল, শুভমান গিল, চেতেশ্বর পুজারা, আজিঙ্কা রাহানে (সহঅধিনায়ক), লোকেশ রাহুল, হার্দিক পান্ডিয়া, ঋষভ পান্ত (উইকেটকিপার), ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, ইশান্ত শর্মা, যশপ্রীত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, উমেশ যাদব (ফিটনেসের ভিত্তিতে)।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়