ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মাত্র ৫০ সেকেন্ডের সংবাদ সম্মেলন!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৫, ১০ মার্চ ২০২১  
মাত্র ৫০ সেকেন্ডের সংবাদ সম্মেলন!

সংবাদ সম্মেলনে সার্জি কনসেইসাও

জুভেন্টাসকে বিদায় করে দিলো পোর্তো। চ্যাম্পিয়নস লিগে অসাধারণ এক সাফল্যে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করলো পর্তুগিজ ক্লাব। কোচ সার্জিও কনসেইসাও বিজয়ীর বেশে ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এলেন। তাকে নিয়ে হইচই পড়ে যাওয়ার কথা ছিল। কে কার আগে প্রশ্ন করবেন, সাংবাদিকদের মধ্যে এমন প্রতিযোগিতা ছিল প্রত্যাশিত। কিন্তু তার ছিটেফোটাও দেখা গেলো না। মাত্র ৫০ সেকেন্ড বসে থেকে উঠে যেতে বাধ্য হলেন কনসেইসাও।

না, কোনও আপত্তিকর প্রশ্নের মুখে উঠে গেছেন পোর্তো কোচ তা কিন্তু নয়। অবাক করার মতো ব্যাপার হলো, জুমে লাইভ স্ট্রিমে তাকে কোনও সাংবাদিকই প্রশ্ন করেননি। তাই তুরিনে বিজয়ী দলের কোচের সংবাদ সম্মেলন হলো এক মিনিটেরও কম সময়।

বুধবার রাতে দ্বিতীয় লেগে ৩-২ গোলে পোর্তো হেরে যাওয়ার পর দুই লেগ মিলিয়ে স্কোর হয় ৪-৪। তবে অ্যাওয়ে গোলের হিসাবে জুভেন্টাসকে তারা বিদায় করে উঠেছে কোয়ার্টার ফাইনালে। জায়ান্ট বধের পর উত্তেজনায় ভরপুর মন নিয়ে ৪৬ বছর বয়সী কোচ প্রেস রুমে ঢুকেছিলেন। সিটে বসার পর কনসেইসাওর প্রেস অফিসার মিডিয়াকে স্বাগত জানান এবং কারও কোনও প্রশ্ন আছে কি না জানতে চান।

ওই কর্মকর্তা বলেন, ‘জুমের মাধ্যমে যারা আমাদের দেখছেন, তাদের সবাইকে শুভ সন্ধ্যা। কোনও প্রশ্ন?’ অন্য প্রান্ত থেকে কোনও সাড়া শব্দ না পাওয়ায় তিনি আবার জিজ্ঞাসা করেন, ‘যারা জুমে আমাদের সঙ্গে আছেন, আমি তাদের কাছ থেকে প্রশ্ন শুনতে চাই। এখন পর্যন্ত কোনও প্রশ্ন পেলাম না।’

কনসেইসাও তখনও প্রথম প্রশ্নের অপেক্ষায়। কিন্তু প্রেস অফিসার আর অপেক্ষা করেননি, ‘এই তো, সব ঠিক আছে? কোনও প্রশ্ন?’ তিনি বুঝতে পারেন পর্তুগিজ ভাষায় কথা বলা কোনও সাংবাদিক জুম কনফারেন্সে নেই। তখনই শেষ করে দেন সংবাদ সম্মেলন, ‘আচ্ছা ঠিক আছে। আজ এখানেই শেষ।’ রুমে ঢোকার পর এক মিনিটও হয়নি, বের হয়ে যান কনসেইসাও।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়