Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৬ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ২ ১৪২৮ ||  ০৩ শাওয়াল ১৪৪২

সেঞ্চুরির অপেক্ষায় দিপু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৯, ২২ মার্চ ২০২১  
সেঞ্চুরির অপেক্ষায় দিপু

‘জাতীয় ক্রিকেট লিগ স্পন্সরড বাই ওয়ালটন’-এর প্রথম দিন শেষে এগিয়ে আছে চট্টগ্রাম বিভাগ। ইমন-মুমিনুলরা শুরুতে ব্যর্থ হলেও দলের হাল ধরেন শাহাদাত হোসেন দিপু। মাত্র ১২ রান দূরে আছেন সেঞ্চুরি থেকে।

সোমবার (২২ মার্চ) টস জিতে ব্যাটিং করতে নেমে রাজশাহী বিভাগের বিপক্ষে তিন হাফসেঞ্চুরিতে ভর করে ৭ উইকেট ২৫৬ রান নিয়ে দিন শেষ করে সাগর পাড়ের দলটি।  ৮৮ রান নিয়ে অপরাজিত আছেন শাহাদাত হোসেন দিপু। তার সঙ্গে ০ রানে আছেন ইফরান হোসাইন।

মুমিনুলের দল শুরুতেই হারায় পারভেজ ইমনের উইকেট। ৫২ রানের মধ্যে নেই ৪ উইকেট। প্রথম ৪ ব্যাটসম্যানের মধ্যে সর্বোচ্চ ১৫ রান করেন পিনাক ঘোষ। ১১ করে সাজঘরে ফেরেন মাহমুদুল হাসান। দুই অঙ্কের ঘর ছুঁতে পারেননি অধিনায়ক মুমিনুল হক। তার ব্যাট থেকে আসে ৬ রান।

দল যখন ধুঁকছে তখন দক্ষ নাবিকের মতো হাল ধরেন ইয়াসির আলী-শাহাদাত হোসেন। ইয়াসির ৯টি চার ও ১টি ছয়ের মারে ৬৩ রান করে সাজঘরে ফিরলেও শাহাদাত অপরাজিত থেকে দিন শেষ করেন। ২২৪ বলে ৮টি চার ও ১টি ছয়ে দৃষ্টিনন্দন ইনিংসটি সাজিয়েছেন এই ব্যাটসম্যান।

মাঝে ইফরান শুক্কুর ফেরেন ০ রান করে। তবে বিপদে পড়তে হয়নি ব্যাট হাতে পেসার মেহেদী হাসান রানা জ্বলে ওঠায়। রানা ১০১ বলে ৮টি চারের মারে করেন ৫৫ রান। শেষ মুহূর্তে শাহাদাত আউট হলে ক্রিজে আসেন ইফরান।

রাজশাহীর হয়ে সর্বোচ্চ ২টি করে উইকেট নেন ফরহাদ রেজা ও আসাদুজ্জামান পায়েল। ১টি করে উইকেট নেন শহীদুল ইসলাম ও তাইজুল ইসলাম। 

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়