ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রিজার্ভ ডে’তেও বৃষ্টির বাধায় মাহমুদউল্লাহদের ম্যাচ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৩, ২২ জুন ২০২১   আপডেট: ১২:৩৭, ২২ জুন ২০২১
রিজার্ভ ডে’তেও বৃষ্টির বাধায় মাহমুদউল্লাহদের ম্যাচ

গাজী গ্রুপ ক্রিকেটার্স ও প্রাইম দোলেশ্বরের মধ্যকার সুপার লিগের লড়াই তৃতীয়বারের মতো বৃষ্টির বাধা পড়লো। আগে দুবার বৃষ্টির কারণে খেলা না হওয়ায় ম্যাচ গড়ায় রিজার্ভ ডে'তে। তাতেও বাধা বৃষ্টি।

মঙ্গলবার (২২জুন) মিরপুর শের-র ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মাহমুদউল্লাহর গাজী গ্রুপ ও ফরহাদ রেজার প্রাইম দোলেশ্বরের মধ্যকার ম্যাচটি হওয়ার কথা ছিল সকাল ৯টা থেকে। কিন্তু এর আগে থেকেই ঝুম বৃষ্টি থাকায় যথা সময়ে গড়ায়নি ম্যাচ।

এর আগে গত রোববার সকাল ৯টায় প্রাইম দোলেম্বর ও গাজী গ্রুপ ক্রিকেটার্সের ম্যাচ মাঠে গড়িয়েছিল।  কিন্তু ১২ ওভার খেলার পর ম্যাচ চলে যায় বৃষ্টির পেটে। শুরুতে গুড়িগুড়ি বৃষ্টি পড়লেও সময় বাড়ার সঙ্গে সঙ্গে বৃষ্টি বাড়তে থাকে। একসময় মুষলধারে বৃষ্টিতে ভেসে যায় ম্যাচটিও।

এদিন বৃষ্টির আগে ১২ ওভারের খেলায় গাজী গ্রুপ ক্রিকেটার্স টস হেরে ব্যাটিং করতে নেমে ৪ উইকেট হারিয়ে ৭৩ রান তোলে। এর আগে ১৯ জুন সুপার সবকটি খেলা বৃষ্টির কারণে না হওয়ায় খেলা পুনরায় দেওয়া হয়েছিল ২০ জুন। এদিন না হওয়ায় আজ রিজার্ভ ডেতে নতুন সূচি দেওয়া হয়।

এদিকে দুপুরে মিরপুরে রেলিগেশন ম্যাচে মুখোমুখি হবে লিজেন্ডস অব রূপগঞ্জ ও ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব। ম্যাচটি শুরু হওয়ার কথা রয়েছে দুপুর ১টা ৩০ মিনিটে।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়