ঢাকা     সোমবার   ১১ ডিসেম্বর ২০২৩ ||  অগ্রহায়ণ ২৬ ১৪৩০

ম্যারাডোনা ও আর্জেন্টাইন করোনা যোদ্ধাদের ট্রফি উৎসর্গ করলেন মেসি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪২, ১২ জুলাই ২০২১   আপডেট: ১৬:৪২, ১২ জুলাই ২০২১
ম্যারাডোনা ও আর্জেন্টাইন করোনা যোদ্ধাদের ট্রফি উৎসর্গ করলেন মেসি

কোপা আমেরিকার শিরোপা জয়ের পর কিংবদন্তী খেলোয়াড় ম্যারাডোনা ও করোনার সঙ্গে লড়াইরত আর্জেন্টিনার সকল নাগরিকদের উদ্দেশ্যে ট্রফি উৎসর্গ করেছেন লিওনেল মেসি। ইন্সট্রাগ্রামের এক পোষ্টে তিনি এই কথা জানিয়েছেন।

মেসি লিখেছেন, ‘সত্যিই আমরা এক রোমাঞ্চকর অনুভুতির মধ্য দিয়ে সময় কাটাচ্ছি। আমি বিশ্বাস করি, আমাদের আরো বহু জায়গায় নিজেদের উন্নতি করার আছে, তবে দলের সদস্যরা জয়ের জন্য জানপ্রান দিয়ে খেলেছে এবং আমি তাদের দলনেতা হিসেবে নিজেকে খুব ভাগ্যবান ও গর্বিত মনে করছি।’

তিনি আরো লিখেছেন, আমি এই সাফল্য উৎসর্গ করছি আমার পরিবারের সদস্যদের প্রতি যারা প্রতিনিয়ত আমাকে শক্তি যুগিয়েছে। আমি উৎসর্গ করছি সকল আর্জেন্টাইন নাগরিকদের উদ্দেশ্যে যারা এই করোনাকালীন মহামারিতে খুবই খারাপ সময় পার করছেন এবং আমি এই ট্রফি উৎসর্গ করছি দিয়োগো ম্যারাডোনাকে। আমি মনে করি তিনি যেখানেই আছেন, নিশ্চয়ই আমাদের জয়ী হতে সমর্থন করে গেছেন।

আর্জেন্টাইন নাগরিকদের উদ্দেশ্যে মেসি বলেন, জয়ের আনন্দ উদযাপনের পাশাপাশি আমাদের স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়টির প্রতিও নজর দিতে হবে। আমাদের স্বাভাবিক জীবনযাপনে ফিরতে এখনো অনেক দেরি। আমি আমাদের জয়কে দেশের সকল নাগরিকদের উদ্দেশ্যেও উৎসর্গ করছি যাতে আমাদের সকলের মাঝে করোনা পরিস্থিতি কাটিয়ে ওঠার মত একটু হলেও শক্তি সঞ্চার হয়।

 

ঢাকা/সাব্বির/এমএম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়