ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পিএসজিতে মেসির অভিষেক ম্যাচের সব টিকিট বিক্রি 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৮, ২৫ আগস্ট ২০২১   আপডেট: ১৪:০৬, ২৫ আগস্ট ২০২১
পিএসজিতে মেসির অভিষেক ম্যাচের সব টিকিট বিক্রি 

পিএসজি, আর্জেন্টিনা ও সারাবিশ্বের লিওনেল মেসির ভক্তদের অপেক্ষা ফুরাচ্ছে। ৩০ আগস্ট লিওনেল মেসির অভিষেক হবে তার নতুন ক্লাব পিএসজির জার্সিতে।

কাতার বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচ খেলার আগে পিএসজির জার্সিতে মাঠে নামবেন মেসি। পুরো ম্যাচ খেলবেন না। ম্যাচের পরিস্থিতি বুঝে তাকে নামানোর পরিকল্পনা পিএসজি কোচের। 

মেসির অভিষেক ম্যাচে প্রতিপক্ষ রিমসে। ম্যাচটা হবে তাদের মাঠেই। তবে এ ম্যাচকে ঘিরে উন্মাদনা তৈরি হয়েছে সপ্তাহখানে আগের থেকে। রিমসের মাঠ অগাস্টে-ডেলাউনে স্টেডিয়ামের ২১ হাজার টিকিট বিক্রি শেষ ৪ দিন আগে। শুধু ফ্রান্স নয়, বাইরে থেকে টিকিট কিনেছেন মেসির সমর্থকরা। এদিকে টিকিট চেয়ে আয়োজকদের কাছে আবেদন করেছেন চিলি, দক্ষিণ কোরিয়া, ভারত, থাইল্যান্ড এবং মিসরের সমর্থকরা।

টিকিট দাম ৩৫ থেকে ১০০ ইউরোর ভেতরে। তবে ব্ল্যাকমার্কেটে টিকিট বিক্রি হচ্ছে ৪০০ ইউরোতে। ধারণা করা হচ্ছে, ম্যাচের আগ মুহূর্তে এই টিকিট ১০০০ ইউরোতেও বিক্রি হতে পারে। ফ্রান্সের গণমাধ্যমের মতে, মেসির ম্যাচের টিকিট পাওয়া মানে স্বর্গ পাওয়ার আনন্দ।’

মেসিকে ঘিরে এমন উন্মাদনা হওয়ারই কথা। পিএসজি মেসিকে দলে ভেড়ানোর পরপরই জার্সি বিক্রি করে ১০০ মিলিয়ন ইউরো আয় করেছে। লাভ হয়েছে রিমসেরও। নিজেদের শেষ হোম ম্যাচে মাত্র ৬০০০ টিকিট বিক্রি করতে পেরেছিল রিমসে। অথচ মেসির আগমণে তাদের ব্যাংক অ্যাকাউন্টে অর্থের ঝনঝনানি।

শুধু সমর্থক নয়, সংবাদমাধ্যমগুলোও হুমড়ি খেয়ে পড়ছে মেসির অভিষেক ম্যাচ কভার করতে। এই ম্যাচের অ্যাক্রিডিশনের আবেদন জমা পড়েছে ১২০টি। এর আগে ২০১৩ সালে সর্বোচ্চ ১১৩টি অ্যাক্রিডিশন কার্ডের আবেদন জমা পড়েছিল রিমসের মাঠের কোনো ম্যাচে।

পিএসজি নিজেদের প্রথম ম্যাচে ৩-০ ব্যবধানে জিতেছে। মেসি, রামোস গ্যালারিতে বসে দলের জয় দেখেছিলেন। লা লিগ ছেড়ে আসা দুই তারকার রোববারই অভিষেক হবে লিগ ওয়ান কাপে।

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়