ঢাকা     শনিবার   ০১ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ১৬ ১৪২৯ ||  ০৪ রবিউল আউয়াল ১৪১৪

মেসির দেশের তারকার নৈপুণ্যে আবাহনীর জালে মোহামেডানের গোল উৎসব

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৪, ১৭ নভেম্বর ২০২১  
মেসির দেশের তারকার নৈপুণ্যে আবাহনীর জালে মোহামেডানের গোল উৎসব

ক্লাব প্রতিযোগিতায় আবাহনী-মোহামেডানের ম্যাচ মানেই ভিন্ন আবহ, ভিন্ন উত্তেজনা। ক্রিকেট, ফুটবল বা হকি হোক আবাহনী মোহামেডানের লড়াই সব সময়ই আনন্দের। 

বুধবার হকি মাঠে দেখ মিলল দুই চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাবের। যেখানে মোহামেডান গোল উৎসব করলো। ৪-০ গোলে হারিয়েছে ধানমন্ডি পাড়ার ক্লাবটিকে। মোহামেডানের জয়ের নায়ক লিওনেল মেসির দেশের হকি তারকা ওয়াকিন মেনিনি। রিও অলিম্পিকে আর্জেন্টিনাকে স্বর্ণ জেতাতে বড় ভূমিকা রেখেছিলেন মেনিনি। এই ফরোয়ার্ড ১১ গোল করেছিলেন। 

তাকেই এবার আর্জেন্টিনা থেকে উড়িয়ে এনেছে মোহামেডান। আবাহনীও মোহামেডানকে আটকাতে তিন নেদারল্যান্ডসের খেলোয়াড়কে দলে ভিড়িয়েছে। কিন্তু তাদের রসায়ন জমেনি। মোহামেডান নিয়মিত বিরতিতে গোল করেছে। মেনিনি বাদেও ম্যাচে অংশ নিয়েছিলেন আরেক আর্জেন্টাইন পেইলাত, পাকিস্তানের তাসওয়ার আব্বাস ও ভারতীয় সুনিল বিদ্যাস্বামী। চতুষ্টয়ের পারফরম্যান্সে হকির টার্ফে রীতিমত উড়েছে মোহামেডান। 

মেনিনি জোড়া গোল করেন। এছাড়া তাসওয়ার আব্বাস ও রাজীব দাস একটি করে গোল করেন। লিগে ১১ খেলায় ৩০ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে মোহামেডান। সমান খেলায় ৩৩ পয়েন্ট নিয়ে শীর্ষে মেরিনার্স। আবাহনীও ম্যাচ খেলেছে ১১টি। পয়েন্ট ২৭। 

আবাহনী ক্লাব কাপে শিরোপা হারিয়েছে। লিগেও সেই পথেই রয়েছে। ১৯ নভেম্বর থেকে শুরু হবে সুপার ফাইভ। চার ম্যাচের সুপার ফাইভে আবাহনী এই ছয় পয়েন্টের ব্যবধান ঘুচানো খুবই কঠিন।

ঢাকা/ইয়াসিন

সর্বশেষ

পাঠকপ্রিয়