ঢাকা     বুধবার   ২৫ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১১ ১৪২৯ ||  ২৩ শাওয়াল ১৪৪৩

ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা রোকবল প্রতিযোগিতা সোমবার শুরু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪১, ২৭ নভেম্বর ২০২১  
ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা রোকবল প্রতিযোগিতা সোমবার শুরু

সোমবার থেকে শুরু হচ্ছে ‘ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা রোকবল প্রতিযোগিতা-২০২১’। পল্টনস্থ শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্স তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে বুধবার পর্যন্ত।

প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ শনিবার দুপুরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে টুর্নামেন্টের বিভিন্ন দিক তুলে ধরেন বাংলাদেশ রোকবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ঝর্না আক্তার।

এ সময় উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), ডেপুটি পুলিশ কমিশনার ও রোকবল অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি আশরাফুল ইসলাম ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মো. মনির হোসেন।

সংবাদ সম্মেলনে জানানো হয় এবারের এই প্রতিযোগিতায় ১০টি নারী দল অংশ নিবে। দলগুলো হলো- বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পরাণ মখদুম, জামালপুর রকবল অ্যাসোসিয়েশন, ঢাকা জেলা, নারায়ণগঞ্জ স্পোর্টিং ক্লাব, জহুরুল স্পোর্টিং ক্লাব, বাসাবো সবুজ বাংলা স্পোর্টিং ও এইচটিএইচ রকবল স্পোর্টিং ক্লাব।

১০টি দল দুই ভাগে ভাগ হয়ে প্রতিদ্বন্দ্বিতা করবে। দুটি গ্রুপ থেকে সেরা চারটি দল সেমিফাইনাল খেলবে। দুটি দল খেলবে ফাইনাল। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে সেরাদের পুরস্কৃত করা হবে। অংশ নেওয়া প্রত্যেক দলকেই দেওয়া হবে জার্সি।

টুর্নামেন্টটি আন্তর্জাতিক ও এশিয়ান রোকবল ফেডারেশনের আইন অনুযায়ী পরিচালিত হবে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা ও এটিএন নিউজ। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়