ঢাকা     শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||  আষাঢ় ১৭ ১৪২৯ ||  ০১ জিলহজ ১৪৪৩

ওয়ালটন দ্বিতীয় জাতীয় নারী সেস্টোবল প্রতিযোগিতায় আনসার চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২০, ১৮ মে ২০২২  
ওয়ালটন দ্বিতীয় জাতীয় নারী সেস্টোবল প্রতিযোগিতায় আনসার চ্যাম্পিয়ন

‘ওয়ালটন দ্বিতীয় জাতীয় নারী সেস্টোবল প্রতিযোগিতা-২০২২’ এ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। রানার্স-আপ হয়েছে বাংলাদেশ পুলিশ।

আজ বুধবার (১৮ মে) দুপুরে শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে অনুষ্ঠিত হাড্ডাহাড্ডি লড়াইয়ের ফাইনালে বাংলাদেশ আনসার ২০-১৬ পয়েন্টের ব্যবধানে বাংলাদেশ পুলিশকে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়। আর বাংলাদেশ পুলিশ টানা দ্বিতীয়বারের মতো রানার্স-আপ হয়।

প্রতিযোগিতায় তৃতীয় হয়েছে পরান মকদুম স্পোর্টিং ক্লাব। তারা ২৮-০৮ পয়েন্টের ব্যবধানে জামালপুরকে হারিয়েছে। প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন বাংলাদেশ আনসারের মাসুদা পারভীন।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন আনসার, রানার্স-আপ পুলিশ ও তৃতীয় হওয়া পরাণ মকদুম দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। এ ছাড়া সেরা খেলোয়াড়দের ওয়ালটনের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।

ফাইনাল শেষে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন। এ সময় বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক আহমেদ আসিফুল হাসান, ওয়ালটন গ্রুপের অ্যাডিশনাল ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ, বাংলাদেশ সেস্টোবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ঝর্ণা আক্তারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ আনসারের ডেপুটি ডিরেক্টর ও বাংলাদেশ সেস্টোবল অ্যাসোসিয়েশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ রায়হান উদ্দিন ফকির।

এবারের এই ওয়ালটন দ্বিতীয় জাতীয় নারী সেস্টোবল প্রতিযোগিতায় ১০টি দল অংশ নেয়। দলগুলো হলো- বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার, শেখ রাসেল স্পোর্টিং ক্লাব, মা মুনি স্পোর্টিং ক্লাব, পরাণ মকদুম স্পোর্টিং ক্লাব, জামালপুর ক্রীড়া সংস্থা, ঢাকা জেলা,  জহিরুল ইসলাম স্পোর্টিং একাডেমি, মিরপুর সেস্টোবল স্পোর্টস একাডেমি ও নারায়ণগঞ্জ স্পোর্টস ক্লাব।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার ছিল রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়