ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

হাল্যান্ডের জোড়া গোলে জয়ে ফিরলো ম্যানসিটি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩১, ২৩ অক্টোবর ২০২২   আপডেট: ০৯:৩২, ২৩ অক্টোবর ২০২২
হাল্যান্ডের জোড়া গোলে জয়ে ফিরলো ম্যানসিটি

লিভারপুলের কাছে আগের ম্যাচে মৌসুমের প্রথম হার মানে ম্যানচেস্টার সিটি। প্রিমিয়ার লিগের ১০ ম্যাচে প্রথমবার জালের দেখা পেয়েছিলেন না আর্লিং হাল্যান্ডও। নতুন সপ্তাহে তিনি পেলেন গোলের দেখা, জয়ে ফিরলো ম্যানসিটিও।

১০ ম্যাচে ১৫ গোল নামের পাশে নিয়ে ব্রাইটনের মুখোমুখি হন হাল্যান্ড। ম্যাচ শেষে ২২ বছর বয়সী স্ট্রাইকারের গোলসংখ্যা বেড়ে ১৭। তার জোড়া গোলে ব্রাইটনকে ৩-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। শীর্ষে থাকা আর্সেনালের (২৭) চেয়ে এক ম্যাচ বেশি খেলে ব্যবধান কমিয়েছে এক পয়েন্টের।

গত সপ্তাহে লিভারপুলের কাছে হেরে যাওয়া দলে তিনটি পরিবর্তন আনেন পেপ গার্দিওলা। মৌসুমে প্রথমবার মূল একাদশে জায়গা পান আইমেরিক লাপোর্তে। ১৯ মিনিটে  গোলকিপার রবার্ট সানচেজের ফাউলে হাল্যান্ড পেনাল্টির আবেদন জানালেও রেফারি ক্রেইগ পাউসন ও ভিএআর তাকে প্রত্যাখ্যান করে।

অবশ্য হাল্যান্ডের গোল পেতে বেশিক্ষণ লাগেনি। তিন মিনিট পর খালি জালে বল পাঠিয়ে গোলমুখ খোলেন। নরওয়ে স্ট্রাইকার ৪৩ মিনিটে আরেকটি গোল যোগ করেন, পেনাল্টি স্পট থেকে।

বিরতির পর ৫৪ মিনিটে বক্সের প্রান্ত থেকে লিয়ান্দ্রো ট্রসার্ডের শক্তিশালী শটে ব্রাইটন এক গোল শোধ দেয়। রবার্ড ডি জার্বি সমতা ফেরানোর খুব কাছে ছিলেন। কিন্তু ৭৫ মিনিটে কেভিন ডি ব্রুইনা বাঁকানো শটে গোল করে ব্রাইটনের প্রত্যাবর্তনের আশায় জল ঢালেন।

দিনের আরেক ম্যাচে চেলসির মুখোমুখি হয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। ক্রিস্টিয়ানো রোনালদোকে ছাড়া মাঠে নেমেছিল তারা। ৮৭ মিনিটে জর্জিনহোর পেনাল্টি গোলে পিছিয়ে পড়েছিল। শেষ পর্যন্ত যোগ করা সময়ের চতুর্থ মিনিটে কাসেমিরো গোল করে পয়েন্ট এনে দেন।

১১ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে চারে চেলসি। ম্যানইউ এক পয়েন্ট পেছনে থেকে পাঁচে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়