ঢাকা     শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২১ ১৪২৯

ওয়ালটন-বিএসআরএফ স্পোর্টস ফেস্টিভ্যাল সোমবার শুরু 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৮, ২৭ নভেম্বর ২০২২   আপডেট: ১৬:১৪, ২৭ নভেম্বর ২০২২
ওয়ালটন-বিএসআরএফ স্পোর্টস ফেস্টিভ্যাল সোমবার শুরু 

সাত ইভেন্টে শুরু হচ্ছে সচিবালয়ে দায়িত্বপালনরত সংবাদকর্মীদের জমজমাট খেলার আসর ওয়ালটন-বিএসআরএফ স্পোর্টস ফেস্টিভ্যাল-২০২২। 

সোমবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় সচিবালয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন এ ফেস্টিভ্যালের উদ্বোধন করবেন। 

তার আগে আজ রোববার (২৭ নভেম্বর) সচিবালয়ে গণমাধ্যম কেন্দ্রে এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) সভাপতি তপন বিশ্বাস এ তথ্য জানান।

এসময় সংগঠনের সাধারণ সম্পাদক মাসউদুল হক এবং দেশের ইলেকট্রনিকস ও অটোমোবাইলস পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এই ফেস্টিভ্যালে মোট ৭টি ইভেন্ট অনুষ্ঠিত হবে। এরমধ্যে ৬টি বিএসআরএফ সদস্যদের জন্য। এছাড়া ১টি ইভেন্ট সদস্য নয় এমন সাংবাদিকদের জন্য। 

ইভেন্টগুলো হলো- দাবা, ক্যারাম একক, ক্যারাম দ্বৈত, ব্রিজ, টেবিল টেনিস, লুডু সদস্যদের জন্য এবং লুডু সদস্য নয় এমন সাংবাদিকদের জন্য। 

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএসআরএফর যুগ্ম সম্পাদক মেহেদী আজাদ মাসুম, দপ্তর সম্পাদক মো. মোসকায়েত মাশরেক, কার্যনির্বাহী সদস্য শাহাদাত হোসেন (রাকিব), রুবায়েত হাসান প্রমুখ।

নঈমুদ্দীন/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়