ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন তৃতীয় জাতীয় নারী ডজবল প্রতিযোগিতা সোমবার শুরু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৮, ২৯ জানুয়ারি ২০২৩  
ওয়ালটন তৃতীয় জাতীয় নারী ডজবল প্রতিযোগিতা সোমবার শুরু

ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের (পিএলসি) পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ডজবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় আগামীকাল সোমবার (৩০ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে ‘ওয়ালটন তৃতীয় জাতীয় নারী ডজবল প্রতিযোগিতা-২০২৩’। মিরপুরস্থ গোলারটেক ঈদগাহ মাঠে ৮টি দলের অংশগ্রহণে দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত।

প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ রোববার (২৯ জানুয়ারি) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ ডজবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ রায়হান উদ্দিন ফকির, যুগ্ম-সাধারণ সম্পাদক ঝর্ণা আক্তার ও আজম আলী খানসহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ওয়ালটন তৃতীয় জাতীয় নারী ডজবল প্রতিযোগিতায় ৮টি দল অংশ নিবে। অংশ নিতে যাওয়া দলগুলোর মধ্যে রয়েছে- বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ ডজবল ক্লাব, পরাণ মখদুম স্পোর্টিং একাডেমি, জহিরুল স্পোর্টিং ক্লাব, জামালপুর ক্রীড়া সংস্থা, নারায়ণগঞ্জ স্পোর্টিং ক্লাব, মামুনি স্পোর্টিং একাডেমি ও জে.বি.এইচ.বি ক্রীড়া সংঘ।

আটটি দলকে দুই গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। সেরা চারটি দল সেমিফাইনালে উঠবে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া সেরা খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

সংবাদ সম্মেলনে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘আমরা ওয়ালটন পরিবার ডজবলের শুরু থেকেই ছিলাম। ডজবল দেশের নতুন খেলা। এটাও এক সময় জনপ্রিয়তা পাবে বলেই আমাদের বিশ্বাস। কারণ, এটা বেশ কিছু জনপ্রিয় খেলার আদলে খেলা হয়। এর মাধ্যমে তরুণ প্রজন্মকে বেশি বেশি খেলাধুলায় সম্পৃক্ত করে তাদেরকে মাদকসহ অন্যান্য খারাপ প্রবৃত্তি থেকে দূরে রাখা যাবে।’

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা ও এটিএন নিউজ। সহযোগিতায় থাকবে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়