ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

তামিম-হোপ ঝড়ে কুমিল্লাকে ২১১ রানের টার্গেট দিলো খুলনা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৩, ৩১ জানুয়ারি ২০২৩   আপডেট: ২০:৪৫, ৩১ জানুয়ারি ২০২৩
তামিম-হোপ ঝড়ে কুমিল্লাকে ২১১ রানের টার্গেট দিলো খুলনা

সিলেট পর্বের শেষ ম্যাচে রাতে মুখোমুখি হয় খুলনা টাইগার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তামিম ইকবাল ও শেই হোপের অনবদ্য ব্যাটিংয়ে ২ উইকেট হারিয়ে ২১০ রান সংগ্রহ করেছে খুলনা। জিততে কুমিল্লাকে করতে হবে ২১১ রান।

এদিন টস হেরে খুলনা আগে ব্যাট করতে নেমে ১৩ রানেই মাহমুদুল হাসান জয়ের উইকেট হারায়। নাসিম শাহর বলে এলবিডব্লিউ হয়ে ফিরেন ব্যক্তিগত ১ রানে।

তবে এরপর তামিম ইকবাল ও শেই হোপ যা করেছেন সেটা নিঃসন্দেহে প্রশংসনীয়। দ্বিতীয় উইকেট জুটিতে তারা দুজন ১০৪ বলে তোলেন ১৮৪ রান। তার মধ্যে তামিম ৫০ বলে অবদান রাখেন ৮৩ রান। আর হোপ ৫৪ বলে অবদান রাখেন ৯০ রান করে।

আশা করা হচ্ছিল তামিম-হোপ দুজনেই পাবেন সেঞ্চুরির দেখা। কিন্তু সেটা আর হয়নি। দলীয় ১৯৭ রানের মাথায় তামিমের বিদায়ে ভাঙে এই জুটি। মোসাদ্দেক হোসেনের বলে খুশদীল শাহর হাতে ক্যাচ দিয়ে আউট হন তামিম। যাওয়ার আগে ৬১ বলে ১১টি চার ও ৪ ছক্কায় ৯৫ রান করে যান। মাত্র ৫ রানের জন্য টি-টোয়েন্টিতে নিজের পঞ্চম সেঞ্চুরি মিস করেন।

তামিম আউট হলেও হোপ ছিলেন অপরাজিত। তিনিও অবশ্য সেঞ্চুরি করতে পারেননি। মাত্র ৫৫ বল খেলে ৫টি চার ও ৭ ছক্কায় অপরাজিত থাকেন ৯১ রানে। আর আজম খান শেষ ওভারে মাত্র ৪ বল খেলে ১ চার ও ১ ছক্কায় ১২ রান করেন। তাতে ২ উইকেট হারিয়ে ২১০ রানের বিশাল সংগ্রহ দাঁড় করে খুলনা।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়