ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

ইফতিখার-সাকিব ঝড়ে বরিশালের বড় পুঁজি 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫০, ৩ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১৬:০৭, ৩ ফেব্রুয়ারি ২০২৩
ইফতিখার-সাকিব ঝড়ে বরিশালের বড় পুঁজি 

এনামুল হক আউট হয়ে গেলেও আরেক ওপেনার ফজলে মাহমুদ আফগান ব্যাটসম্যান ইবরাহিম জাদরানকে নিয়ে ফরচুন বরিশালের শুরুটা দারুণ এনে দেন। তাদের দেওয়া ভিতে ইফতিখার আহমেদের ঝড়ো ফিফটি আর সাকিব আল হাসানের ক্যামিও ইনিংসে খুলনা টাইগার্সকে চ্যালেঞ্জ ছুঁড়েছে বরিশাল। 

ঢাকায় শেষ পর্বের প্রথম দিন শুক্রবার টস হেরে ব্যাটিং করতে নেমে বরিশাল ৫ উইকেটে ১৯৪ রান করে। ৩১ বলে সর্বোচ্চ ৫১ রান নিয়ে ইফতিখার ও ১ বলে ৪ রান নিয়ে অপরাজিত ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ।

বরাবরের মতো ইফতিখারের শুরুটা হয়েছিল ধীরে। তবে খোলস পাল্টে বের হতে দেরি করেননি। সহজাত মারকুটে ইনিংসে বরিশালকে এনে দেন চ্যালেঞ্জিং স্কোর। ৩টি করে চার-ছয়ে হাঁকান বিপিএলের তৃতীয় ফিফটি। 

সিলেট দুই ম্যাচ রানের দেখা না পেলেও চেনা মিরপুরে সাকিবকে দেখা গেলো রুদ্রমূর্তিতে। ৪টি ছয় ও ১টি চারে মাত্র ২১ বলে ৩৬ রান করেন সাকিব। ওপেনিংয়ে সুযোগ পেয়েই ফজলে মাহমুদ রাব্বি দারুণ ইনিংস খেলেন। তার ব্যাট থেকে আসে ২৮ বলে ৩৮ রান। 

এছাড়া ইবরাহিম জাদরান ২৩ বলে ২৩, করিম জানাত ৮ বলে ১৬ রান করেন। ১টি করে চার-ছয়ে ৮ বলে ১৩ রান করা এনামুলের শুরুটা দারুণ হলেও থিতু হতে পারেননি। 

খুলনার হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন পল ভন মেকেরিন। তিনি সবচেয়ে খরুচেও ছিলেন। ৩.৫ ওভারে দেন ৪৮ রান। ১টি করে উইকেট নেন নাহিদুল ইসলাম ও হাসান মাহমুদ।

ঢাকা/রিয়াদ/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়