ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বঙ্গবন্ধু ওয়ালটন তৃতীয় জাতীয় সাভাতে প্রতিযোগিতা ১৬ ফেব্রুয়ারি শুরু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৬, ৮ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১৮:৫৭, ৮ ফেব্রুয়ারি ২০২৩
বঙ্গবন্ধু ওয়ালটন তৃতীয় জাতীয় সাভাতে প্রতিযোগিতা ১৬ ফেব্রুয়ারি শুরু

ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড (পিএলসি)-এর পৃষ্ঠপোষকতায় আগামী ১৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার থেকে শুরু হতে যাচ্ছে ‘বঙ্গবন্ধু ওয়ালটন তৃতীয় জাতীয় সাভাতে প্রতিযোগিতা-২০২৩।’

সাভাতে অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের আয়োজনে এবং বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সহযোগিতায় পল্টনস্থ মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত। যেখানে ২১টি জেলা, ৩টি বিভাগীয় ক্রীড়া সংস্থা এবং ৬টি সার্ভিসেস সংস্থার প্রায় ৫৫০ পুরুষ-নারী খেলোয়াড় ও কর্মকর্তা অংশ নেবেন।

প্রতিযোগিতার সেরা পুরুষ ও নারী খেলোয়াড়কে একটি করে বাইসাইকেল পুরস্কার দেয়া হবে। এই প্রতিযোগিতার মাধ্যমে ৯ জন মেধাবী-প্রতিশ্রুতিশীল সাভাতে খেলোয়াড়কে বাছাই করে পরবর্তীতে জাতীয় দলে অন্তর্ভুক্ত করা হবে।

দুটি ক্যাটাগরির মোট ৪৮ ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। একটি হচ্ছে ইয়ুথ এ্যাসোট (১৩-১৭ বয়স), অন্যটি সিনিয়র এ্যাসোট এ্যান্ড কমব্যাট (১৮+ বয়স)।  মোট ১৯২ পদকের মধ্যে রয়েছে ৪৮ স্বর্ণ, ৪৮ রৌপ্য ও ৯৬ ব্রোঞ্জপদক।

প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানাতে আজ বুধবার এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সম্মেলন কক্ষে। সেখানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), ওয়ালটনের অ্যাডিশনাল ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ, সাভাতে ডেভেলপমেন্ট কমিশন বাংলাদেশের চেয়ারম্যান শিফু দিলদার হাসান দিলু, অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি মাসুদুর রহমান রনি, অ্যাসোসিয়েশনের যুগ্ম সম্পাদক তবিবুর রহমান, বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা হাসান উজ জামান মনি এবং বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের দপ্তর সম্পাদক নাজমুস সাকিব।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা ও এটিএন নিউজ। সহযোগিতায় থাকবে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম। 

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়