ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

দারুণ ফর্মে থাকা মুমিনুলের ব্যাটে চড়ে রুপগঞ্জের জয়

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৭, ২৫ মার্চ ২০২৩  
দারুণ ফর্মে থাকা মুমিনুলের ব্যাটে চড়ে রুপগঞ্জের জয়

ঢাকা লিগে মুমিনুল হক নামলেই যেন রানের দেখা পাচ্ছেন। এখন পর্যন্ত চার ম্যাচ খেলে এক ম্যাচ ছাড়া সবকটিতে পেয়েছেন ফিফটির দেখা। এবার তার ফিফটিতে ভর করে জয় পেয়েছে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব।

খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে শনিবার টস জিতে ব্যাটিং করতে নেমে ঢাকা লেপার্ডস ৮ উইকেটে ২৪৭ রান করে। রান তাড়া করতে নেমে ৪ বল হাতে রেখে জয় নিয়ে মাঠ ছাড়ে রূপগঞ্জ।

আমানদীপ খারে ৪৩ বলে ৫১ রান করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। মুমিনুল হক ৯৪ বলে সর্বোচ্চ ৭৫ রান করেন। এই  বাঁহাতি ব্যাটসম্যান ফিফটি করেন ৬৪ বলে। এখন পর্যন্ত ৪ ম্যাচে তিন ফিফটিতে তার রান ২১৯। এ ছাড়া ইমতিয়াজ হোসেন ৪১ ও  অধিনায়ক নাঈম ইসলামের ব্যাট থেকে আসে ৪০ রান। লেপার্ডসের হয়ে সালাউদ্দিন শাকিল সর্বোচ্চ ৩ উইকেট নেন।

এর আগে পিনাক ঘোষের ৭৯ রানে ভর করে ২৪৮ রানের টার্গেট দেয় লেপার্ডস। ৬টি চার ও ২টি ছয়ে সাজানো ছিল তার ইনিংস। ফিফটি করেন ৭০ বলে। এ ছাড়া জেম ৫১ বলে ৪৭ ও মঈন খান ৪৭ বলে ৩৬ রান করে সাজঘরে ফেরেন।

রূপগঞ্জের হয়ে দুটি করে উইকেট নেন মুকিদুল ইসলাম মুগ্ধ, আলাউদ্দিন বাবু ও নাঈম ইসলাম। ম্যাচ সেরা হন মুমিনুল হক।

এখন পর্যন্ত চার ম্যাচ খেলে রূপগঞ্জ সমান দুটি করে ম্যাচে জিতেছে ও হেরেছে। সমান ম্যাচ খেলে লেপার্ডস হেরেছে তিনটিতেই, একমাত্র পয়েন্ট পেয়েছে বৃষ্টির বদৌলতে। 

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়