ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

বার্সার হারে, রিয়ালের ড্রয়ে মৌসুম শেষ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৭, ৫ জুন ২০২৩   আপডেট: ১২:৩২, ৫ জুন ২০২৩
বার্সার হারে, রিয়ালের ড্রয়ে মৌসুম শেষ

স্প্যানিশ লা লিগার মৌসুম রোববার রাতে শেষ হয়েছে। মৌসুমের শেষ ম্যাচে বার্সেলোনা ২-১ ব্যবধানে হার মেনেছে সেল্টা ভিগোর কাছে। আর রিয়াল মাদ্রিদ ঘরের মাঠে ১-১ গোলে ড্র করেছে অ্যাথলেটিক বিলবাওর সঙ্গে। অন্যদিকে দশজন নিয়ে ভিয়ারিয়ালের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

৩৮ ম্যাচ থেকে ৮৮ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে লিগ শেষ করলো বার্সেলোনা। সমান ম্যাচ থেকে ৭৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থেকে লিগ শেষ করেছে রিয়াল। আর ৭৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে থেকে মৌসুম শেষ করেছে অ্যাটলেটিকো।

বার্সেলোনার বিপক্ষে সেল্টা ভিগোর গ্যাব্রিয়েল ভেইগা একাই দুটি গোল করেন। ম্যাচের ৪২ মিনিটে তিনি দলকে এগিয়ে নেন। আর ৬৫ মিনিটে জোড়া গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। অন্যদিকে ম্যাচের ৭৯ মিনিটে আনসু ফাতি গোল করে ব্যবধান কমান।

ঘরের মাঠে অ্যাথলেটিক বিলবাওর বিপক্ষে প্রথমার্ধে গোলের দেখা পায়নি কার্লো আনচেলোত্তির শিষ্যরা। বিরতির পর পরই পিছিয়ে পড়ে তারা। ৪৯ মিনিটে অ্যাথলেটিকের ওইহান সানসেট গোল করে এগিয়ে নেন দলকে। আর ৭২ মিনিটে পেনাল্টি থেকে গোল করে সমতা ফেরান করিম বেনজেমা।

ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচের ৯ মিনিটেই পিছিয়ে পড়ে অ্যাটলেটিকো মাদ্রিদ। অবশ্য ১৮ মিনিটে অ্যাঞ্জেল কোরেরার গোলে ফেরে সমতা। এরপর ৫৬ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করে দলকে এগিয়ে নেন কোরেরা। কিন্তু ৭০ মিনিটে আলেক্স হুইসেল লাল কার্ড দেখে মাঠ ছাড়লে দশজনের দলে পরিণত হয় তারা। দশজনের অ্যাটলেটিকোর বিপক্ষে ম্যাচের ৯০+২ মিনিটের মাথায় ভিয়ারিয়ালের জর্গে পাসকাল মেদিনা গোল করে সমতা ফেরান। ভাগ বসান পয়েন্টে।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়