ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

পেদ্রিকে হারিয়ে বড় ধাক্কা খেলো বার্সেলোনা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৭, ২৫ আগস্ট ২০২৩   আপডেট: ১৫:২৩, ২৫ আগস্ট ২০২৩
পেদ্রিকে হারিয়ে বড় ধাক্কা খেলো বার্সেলোনা

চলতি মৌসুমে লা লিগায় খুব একটা ভালো অবস্থানে নেই বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। এর মধ্যেই একের পর এক চোটের থাবায় জর্জরিত স্প্যানিশ ক্লাবটি। এবার ঊরুর ইনজুরিতে ছিটকে গেলেন মাঝমাঠের অন্যতম ভরসা পেদ্রি।

পেদ্রির ইনজুরি এতোটাই গুরুতর যে আগামী সেপ্টেম্বরের আগে তাকে আর পাচ্ছে না কাতালানরা। হ্যামস্ট্রিংয়ের চোটে আগে থেকেই দলের বাইরে আছেন ডিফেন্ডার রোনাল্ড আরাউহো। এবার পেদ্রির এই ছিটকে যাওয়াতে ভালোই ভুগতে হবে বার্সাকে।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার ভাষ্যমতে, ৪-৬ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে পেদ্রিকে। এদিকে আজ (বৃহস্পতিবার) এক বিবৃতিতে বার্সেলোনা পেদ্রির ইনজুরির খবরের সত্যতা নিশ্চিত করেছে। যদিও তিনি কবে নাগাদ ফিরবেন সেই তথ্য বার্সা কর্তৃপক্ষ জানায়নি।

বার্সেলোনার মাঝমাঠের ভরসা ১৯ বছর বয়সী এই তরুণ। চলতি মৌসুমে প্রথম দুই ম্যাচেই বেশ ভালো অবদান রেখেছেন পেদ্রি। কাদিজের বিপক্ষে ২-০ গোলে জয়ের ম্যাচে গোলও করেন এই তারকা। বাকি গোলটায় করেহেন সহায়তা।

চলতি মৌসুমে প্রথম ম্যাচে লা লিগায় গেটাফের সঙ্গে গোলশূন্য ড্র করে বার্সেলোনা। কাদিজের বিপক্ষেও তাদের শক্ত পরীক্ষা দিতে হয়েছিল। তবে পেদ্রি ও ফেরান তোরেসের কল্যাণে তিন পয়েন্ট নিয়েই মাঠে ছাড়ে কাতালান ক্লাবটি।

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়