ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

গোলরক্ষককে আঘাত করে এক ম্যাচ নিষিদ্ধ রোনালদো

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৬, ৯ সেপ্টেম্বর ২০২৩  
গোলরক্ষককে আঘাত করে এক ম্যাচ নিষিদ্ধ রোনালদো

ইউরো চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বে বুট দিয়ে গোলরক্ষকের মুখে আঘাত করে এক ম্যাচ নিষিদ্ধ হয়েছেন পর্তুগাল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। আগামী ম্যাচে মাঠে নামতে পারবেন না দলের সেরা তারকা। ম্যাচে অবশ্য ১-০ গোলের জয়ে স্লোভকিয়ার বিপক্ষে পূর্ণ তিন পয়েন্ট পেয়েছে পর্তুগাল।

ঘটনার শুরু ম্যাচের ৬২ মিনিটে। মাঠের ডান প্রান্ত দিয়ে আসা বলটি সুবিধাজনক জায়গাতেই পেয়েছিলেন আল নাসর তারকা। তবে প্রথম শটটিতে ঠিকঠাক সংযোগ ঘটাতে ব্যর্থ হন তিনি। পরমূহুর্তে স্লাইড করে বল জালে জড়াতে গেলে তার পা গিয়ে লাগে প্রতিপক্ষ গোলরক্ষকের মুখে।

ব্যস! মাঠে শুরু হয়ে যায় প্রতিবাদ। প্রতিপক্ষ খেলোয়াড়দের প্রতিবাদের মুখে টিকতে না পেরে রেফারি রোনালদোকে হলুদ কার্ড দেখান। আর তাতেই বিপদ। এর আগে পতুর্গালের হয়ে সর্বশেষ ম্যাচে হলুদ কার্ড দেখেছিলেন রোনালদো। দুই হলুদ কার্ড মিলিয়ে লাল কার্ড পান ‘সিআরসেভেন’।

আগামী মঙ্গলবার লুক্সেমবার্গের বিপক্ষে ম্যাচটিতে খেলা হবে না রোনালদোর। এই উইঙ্গার না থাকায় ম্যাচের আগে একটু স্বস্তির নিশ্বাসই হয়তো ফেলবে লুক্সেমবার্গ। কেননা, এই দলের বিপক্ষে এখন পর্যন্ত ১১ ম্যাচে করেছেন ১১ গোল করেছেন সময়ের সেরা এই তারকা।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ