ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

ওয়ালটন বিশেষ শিশু-কিশোরদের ক্রীড়া উৎসব শুরু

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৭, ২২ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৮:২২, ২২ সেপ্টেম্বর ২০২৩
ওয়ালটন বিশেষ শিশু-কিশোরদের ক্রীড়া উৎসব শুরু

ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ, পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির (এনএএসপিডি) আয়োজনে আজ শুক্রবার (২২ সেপ্টেম্বর) থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন বিশেষ শিশু-কিশোরদের গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব-২০২৩।’যেখানে প্রায় ৩০০ জন বিশেষ শিশু-কিশোর অংশ নিয়েছে।

সকালে টেবিল টেনিস ইভেন্টের মধ্য দিয়ে শুরু হয় এই প্রতিযোগিতা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির মহাসচিব ড. সেলিনা আক্তারসহ ক্রীড়া উৎসব আয়োজক কমিটির সদস্যরা।

সুইড বাংলাদেশের কার্যালয়ে দুইদিন ব্যাপী এই ক্রীড়া উৎসব মোট পাঁচটি ডিসিপ্লিনে অনুষ্ঠিত হবে।  টেবিল টেনিস ছাড়াও রয়েছে- বউচি, ঝুড়িতে বল নিক্ষেপ, ক্যারম ও ব্যাডমিন্টন।

পাঁচটি ডিসিপ্লিনে ২০টি গ্রুপে প্রায় ৩০০ জন প্রতিযোগী অংশ নিয়েছে এই প্রতিযোগিতায়। বিজয়ীদের করা হবে পুরস্কৃত। এছাড়া অংশ নেওয়া সকলকে দেওয়া হবে সান্ত্বনা পুরস্কার।

এই আয়োজনের মিডিয়া পার্টনার হিসেবে আছে এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। সহযোগিতায় রয়েছে ওয়ালটনের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়