ঢাকা     মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

দ্বিতীয় ওয়ানডের দলে যুক্ত হলেন হাসান মাহমুদ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৪, ২২ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ২২:০০, ২২ সেপ্টেম্বর ২০২৩
দ্বিতীয় ওয়ানডের দলে যুক্ত হলেন হাসান মাহমুদ

ফাইল ফটো

নিউ জিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ওয়ানডের আগে দলে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। দলে ডাক পেয়েছেন পেসার হাসান মাহমুদ।

শনিবার (২৩ সেপ্টেম্বর) সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে কিউইদের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচের আগে স্কোয়াডে হাসান মাহমুদকে যোগ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এছাড়া, দলে কোনো পরিবর্তন আসেনি।

এর আগে, প্রথম দুই ওয়ানডের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছিল বাংলাদেশ। এই সিরিজে বিশ্রাম দেয়া হয়েছে বাংলাদেশ দলের বেশ কয়েকজন ক্রিকেটারকে। এই সিরিজে নেই নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। তার পরিবর্তে কিউইদের বিপক্ষে বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছেন লিটন দাস।

সাকিব ছাড়াও বিশ্রাম দেয়া হয়েছে মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ ও মেহেদী হাসান মিরাজকে। বিশ্রাম দেয়া হয়েছিল হাসানকেও। এক ওয়ানডে পরেই আবারও দলে ডাক পেলেন এই পেসার।

তাসকিন-হাসানরা না থাকায় নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের পেস বোলিং আক্রমণের নেতৃত্ব দিয়েছেন মোস্তাফিজুর রহমান। প্রথম ম্যাচে দুর্দান্ত বোলিং করে ৩ উইকেট নিয়ে কিউইদের চাপে রেখেছিলেন তিনি।

বাংলাদেশ দল: লিটন কুমার দাস (অধিনায়ক), তামিম ইকবাল খান, সৌম্য সরকার, এনামুল হক বিজয়, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, নুরুল হাসান সোহান, শেখ মাহেদী হাসান, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, তানজিম হাসান সাকিব, তানজিদ হাসান তামিম, জাকির হাসান, রিশাদ হোসেন, সৈয়দ খালেদ আহমেদ ও হাসান মাহমুদ।

রিয়াদ/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়