ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

সিঙ্গাপুরকে হারালো বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক, চীন থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৮, ২৮ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৯:০৫, ২৮ সেপ্টেম্বর ২০২৩
সিঙ্গাপুরকে হারালো বাংলাদেশ

এশিয়ান গেমস হকিতে অবশেষে জয় পেয়েছে বাংলাদেশ। প্রথম দুই ম্যাচ হারার পর আজ বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) তারা ৭-৩ গোলে হারিয়েছে সিঙ্গাপুরকে।

গংশু ক্যানাল স্পোর্টস পার্ক স্টেডিয়ামে এদিন ম্যাচের সপ্তম মিনিটেই এগিয়ে যায় বাংলাদেশ। এ সময় পুস্কর ক্ষিসা মিমো গোল করে এগিয়ে নেন দলকে। ২৩ মিনিটের মাথায় মিলন হোসেনের গোলে ব্যবধান দ্বিগুণ হয়।

৩৫ মিনিট আশরাফুল ইসলাম পেনাল্টি স্ট্রোক থেকে গোল করলে বাংলাদেশের লিড হয় ৩-০ ব্যবধানের। ৩৮ মিনিটের মাথায় সিঙ্গাপুরের হরিরাজ নাইদু গোল করে ব্যবধান কমান। ৩৯ মিনিটে কেন্ট লুর গোলে ব্যবধান হয় ৩-২।

৪৪ মিনিট বাংলাদেশের আরশাদ হোসেন ও ৪৭ মিনিট রাকিবুল হাসান পেনাল্টি কর্নার থেকে গোল করে বাংলাদেশকে এগিয়ে নেন ৫-২ ব্যবধানে। ৫১ মিনিটে সিঙ্গাপুরের হরিরাজ নাইদু আরও একটি গোল করেন। তাতে ব্যবধান হয় ৫-৩। এরপর ৫৭ ও ৬০ মিনিটে বাংলাদেশের সোহানুর রহমান সবুজ পেনাল্টি কর্নার থেকে গোল করে ৭-৩ ব্যবধানের জয় নিশ্চিত করেন।

বাংলাদেশ প্রথম ম্যাচে জাপানের কাছে ৭-২ গোলে হেরে যায়। এরপর পাকিস্তানের কাছে হারে ৫-২ গোলে। আর আজ সিঙ্গাপুরের বিপক্ষে জয় পেল ৭-৩ গোলে। এ গ্রুপে নিজেদের চতুর্থ ম্যাচে শনিবার উজবেকিস্তানের মুখোমুখি হবে আশরাফুল-মিমোরা। আর ২ অক্টোবর শেষ ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত।

হ্যাংজু/আমিনুল/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়