ঢাকা     শুক্রবার   ২৪ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১০ ১৪৩১

কোহলির ওপর প্রতিশোধ নিলেন বাবর!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৬, ২০ নভেম্বর ২০২৩   আপডেট: ১২:৩৮, ২০ নভেম্বর ২০২৩
কোহলির ওপর প্রতিশোধ নিলেন বাবর!

বিশ্বকাপ ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ভারতের হারে চারদিকে নানা আলোচনা-সমালোচনা। এবার তাতে যোগ দিলেন পাকিস্তানের সদ্য সাবেক অধিনায়ক ও ব্যাটসম্যান বাবর আজম। তিনি চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া দলকে অভিনন্দন জানিয়েছেন। তবে তার এই অভিনন্দনের আড়ালে অন্য গন্ধ খুঁজে পাচ্ছেন নেটিজেনরা।

অস্ট্রেলিয়াকে অভিনন্দন জানিয়ে বাবর নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘অভিনন্দন ক্রিকেট অস্ট্রেলিয়া। ফাইনালে কী দাপুটে পারফরম্যান্স!’ তার এই বার্তায় প্রতিশোধের গন্ধ খুঁজে পেয়েছেন পাকিস্তানের সমর্থকরা। কেননা ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে পাকিস্তানের বিদায়ের দিন ইংল্যান্ডকে অভিনন্দন জানিয়ে একইরকম বার্তা দিয়েছিলেন কোহলি।

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডের কাছে পাকিস্তানের হারের পর ইংল্যান্ডকে অভিনন্দন জানিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে কোহলি লেখেন, ‘অভিনন্দন ইংল্যান্ড। তোমাদেরই প্রাপ্য।’ সঙ্গে একটি থাম্বস আপের ইমোজিও জুড়ে দেন বর্তমান সময়ের অন্যতম সেরা এই ব্যাটার। 

কোহলির সঙ্গে বাবর আজমের বন্ধুত্বের বিষয়টি নতুন নয়। দুই বিশ্বসেরা ব্যাটারের সমর্থকদের মধ্যে দা-কুমড়ো সম্পর্ক হলেও দুইজনের সম্পর্ক মাঠের বাইরেও খুব ভালো। কিন্তু বাবরের এই পোস্টের পর দুই দেশের সমর্থক থেকে শুরু করে তাদের নিজেদের মধ্যে সম্পর্ক কেমন থাকে সেটাই দেখার বিষয়। 

বিশ্বকাপের চলতি আসরে হার-জিত মিলিয়ে পাকিস্তানের সামনে সেমিফাইনাল খেলার সমীকরণ ছিল। তবে সেটা সম্ভব হয়নি নিউ জিল্যান্ডের কারণে। ইংল্যান্ডের বিপক্ষে নিজেদের শেষ ম্যাচ হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয় পাকিস্তান। ব্যর্থতার দায় নিয়ে দেশে ফিরেই পদত্যাগ করেন অধিনায়ক বাবর।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়