ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

প্রধানমন্ত্রীর সঙ্গে তামিমের সৌজন্য সাক্ষাৎ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪১, ২৪ নভেম্বর ২০২৩   আপডেট: ০৮:৫২, ২৪ নভেম্বর ২০২৩
প্রধানমন্ত্রীর সঙ্গে তামিমের সৌজন্য সাক্ষাৎ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৃহস্পতিবার সন্ধ্যায় গণভবনে সৌজন্য সাক্ষাৎ করেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক তামিম ইকবাল। এ সময়ে তার স্ত্রী আয়েশা সিদ্দিকীও ছিলেন। বিশেষ কোনো প্রয়োজন নেই। স্রেফ ‘কার্টেসি মিটিংয়ে’ গণভবনে গিয়েছিলেন তামিম।

তামিম বলেছেন, ‘বিশেষ করে কারণ বা প্রয়োজনে নয়। এমনিতেই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে গিয়েছিলাম। ব্যস্ততার মাঝেও তিনি সময় দিয়েছেন। ক্রিকেটের, আমার খোঁজখবর নিয়েছেন।’তামিম নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। পোস্টে তিনি লিখেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর সাথে দেখা করা সবসময়ই আনন্দের।’

সামনে জাতীয় নির্বাচন থাকায় গণভবনে এখন বাড়তি ভিড়। এরই মধ্যে জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন কেনায় ব্যাপক আলোচনা হয়েছে। তামিমের আজকের ছবি নিয়েও বেশ চর্চা হচ্ছে। রাজনীতিতে আসার ইচ্ছে নেই তার। তবুও প্রধানমন্ত্রীর সঙ্গে নির্বাচন মৌসুমে সাক্ষাতের কোনো কারণ আছে কিনা জানতে চাইলে বলেছেন, ‘একদমই না। আমার রাজনীতি নিয়ে কোনো আগ্রহ নেই। কার্টেসি মিটিংয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে।’

এর আগে আচমকা আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণার পরদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তামিমকে গণভবনে ডেকে নেন। তামিমকে খেলায় ফেরার নির্দেশ দিয়ে বিশ্বকাপের প্রস্তুতি নিতে বলেন। প্রধানমন্ত্রীর কথা রেখে তামিম অবসরের সিদ্ধান্ত পরিবর্তন করেন। চিকিৎসা করিয়ে মাঠেও ফিরে আসেন। কিন্তু তার বিশ্বকাপে খেলা হয়নি। নির্বাচকরা তার ফিটনেসের ইস্যু সামনে নিয়ে আসলেও পেছনে নানা ঘটনা ঘটে যায়। তা নিয়ে তামিম ছিলেন প্রচন্ড বিরক্ত। এজন্য নিজ থেকে বিশ্বকাপ দল থেকে সরে যান।

তামিমকে আন্তর্জাতিক ক্রিকেটে আবার দেখা যাবে কিনা তা সময় বলে দেবে। টি-টোয়েন্টি ক্রিকেট থেকে এরই মধ্যে অবসরে গেছেন। টেস্ট খেলার অবস্থায় নেই তিনি। কেবল ওয়ানডেতে তামিম ফিরবেন কিনা তা নিয়েও রয়েছে ধোঁয়াশা।

ঢাকা/ইয়াসিন/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়