ঢাকা     রোববার   ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১২ ১৪৩০

আরও বিশ্রাম চেয়েছেন কোহলি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৫, ২৯ নভেম্বর ২০২৩  
আরও বিশ্রাম চেয়েছেন কোহলি

বিশ্বকাপ শেষ হয় ১৯ নভেম্বর। ২৩ নভেম্বর থেকে অস্ট্রেলিয়ার বিপক্ষের সিরিজে মাঠে নেমে পড়ে ভারত। যদিও এই সিরিজে বিশ্রাম দেওয়া হয় বিরাট কোহলি, রোহিত শর্মা, মোহাম্মদ শামিসহ অধিকাংশ ক্রিকেটারকে।

অস্ট্রেলিয়ার বিপক্ষের পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ শেষে আগামী মাসের শুরুতে দক্ষিণ আফ্রিকা সফরে যাবে ভারত। সেখানে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টির পূর্ণাঙ্গ সিরিজ খেলবে তারা। কিন্তু এই সিরিজেও বিশ্রাম চেয়েছেন কোহলি। তিনি টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলবেন না। ডিসেম্বর মাসের শেষের দিকে এবং নতুন বছরের শুরুতে তিনি কেবল দুই ম্যাচ টেস্ট সিরিজে খেলবেন।

ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে না খেলার ব্যাপারে ইতোমধ্যে ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ডকে (বিসিসিআই) জানিয়েছেন কোহলি। চেয়েছেন ছুটিও। অর্থাৎ তিনি সাদা বলের ক্রিকেট থেকে আরও কিছুদিন বিশ্রামে থাকতে চান। এরপর লাল বলের ক্রিকেটে ফিরতে চান।

কোহলি ছাড়াও রোহিত শর্মাও হয়তো খেলবেন না দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। এ বিষয়ে রোহিত অবশ্য বোর্ডকে কিছু জানায়নি এখনও। তবে ধারনা করা হচ্ছে তিনিও বিশ্রাম চাইতে পারেন।

বিশ্বকাপে কোহলি রেকর্ড ৭৬৫ রান করেন। অন্যদিকে রোহিত বিশ্বকাপে ক্যারিয়ারের রেকর্ড ৫০তম ফিফটি হাঁকানোর রেকর্ড গড়েন। দুর্দান্ত খেলে ফাইনালে আসলেও অস্ট্রেলিয়ার কাছে হেরে তাদের তৃতীয় শিরোপা জয় হাতছাড়া হয়। 

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়