ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ওয়ালটন চতুর্থ জাতীয় ডজবলের ফাইনালে আনসার ও পুলিশ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৪, ৭ ডিসেম্বর ২০২৩  
ওয়ালটন চতুর্থ জাতীয় ডজবলের ফাইনালে আনসার ও পুলিশ

‘ওয়ালটন চতুর্থ জাতীয় ডজবল প্রতিযোগিতা-২০২৩’ এর উভয় বিভাগের ফাইনালে উঠেছে বাংলাদেশ আনসার ও বাংলাদেশ পুলিশ। আজ বৃহস্পতিবার পল্টনস্থ শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে লিগপর্বের শেষ ম্যাচ অনুষ্ঠিত হয়। পাশাপাশি উভয় বিভাগের স্থান নির্ধারণী ম্যাচও অনুষ্ঠিত হয়।

লিগপর্ব শেষে নারী বিভাগে আনসার ১২ পেয়ে ফাইনাল নিশ্চিত করে। অন্যদিকে পুলিশ ১০ পয়েন্ট পেয়ে ফাইনালে নাম লেখায়। পুরুষ বিভাগেও বাংলাদেশ আনসার মোট পয়েন্ট ১২ পেয়ে ফাইনালে উঠে। অন্যদিকে পুলিশ ১০ পয়েন্ট পেয়ে ফাইনালে পা রাখে।

এরপর স্থান নির্ধারণী ম্যাচ অনুষ্ঠিত হয়। সেখানে নারী ও পুরুষ উভয় বিভাগে তৃতীয় হয় পরাণ মকদুম। নারী বিভাগে নারায়ণগঞ্জ স্পোর্টিং ক্লাবকে ০৩-০১ পয়েন্টে হারিয়ে তৃতীয় হয় পরাণ মকদুম। আর পুরুষ বিভাগে মা মনি স্পোর্টিং ক্লাবকে ০৪-০১ ব্যবধানে হারিয়ে তৃতীয় হয় পরাণ মকদুম।

শুক্রবার সকালে নারী বিভাগের ও শনিবার সকালে পুরুষ বিভাগের ফাইনাল অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে।

এবারের ওয়ালটন চতুর্থ জাতীয় ডজবল প্রতিযোগিতায় মোট ১২টি দল অংশ নিয়েছে। তার মধ্যে নারী বিভাগে চারটি ও পুরুষ বিভাগে ৮টি।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। ইভেন্ট পার্টনার মার্সেল। অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়