ঢাকা     বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৫ ১৪৩০

ভারতের বিপক্ষে সিরিজের আগে দ. আফ্রিকার জন্য দুঃসংবাদ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৯, ৮ ডিসেম্বর ২০২৩  
ভারতের বিপক্ষে সিরিজের আগে দ. আফ্রিকার জন্য দুঃসংবাদ

রোববার থেকে ঘরের মাঠে ভারতের বিপক্ষে শুরু হতে যাচ্ছে দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি সিরিজ। তার আগে আজ শুক্রবার বড়সর ধাক্কা খেলো তারা। তাদের তারকা পেসার লুঙ্গি এনগিদি আজ পায়ের ইনজুরিতে পড়েছেন। আর সেই ইনজুরির কারণে তিনি ছিটকে গেছেন সীমিত ওভারের সিরিজ থেকে। শুধু তাই নয়, আসন্ন টেস্ট সিরিজেও তাকে পাওয়া নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

২৭ বছর বয়সী এনগিদি ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজের দলে ছিলেন। টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে আজ অনুশীলনের সময় পায়ের গোড়ালির ইনজুরিতে পড়েন। সে কারণে তাকে ক্যাম্প থেকে সরিয়ে নেওয়া হয়। সেরে ওঠার আগ পর্যন্ত মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে থাকবেন।

যেহেতু কাগিসু রাবাদাকে বিশ্রাম দেওয়া হয়েছে, সেহেতু এনগিদির পরিবর্তে দলে ডাকা হয়েছে বিউরান হেনড্রিকসকে। তিনি জেরাল্ড কোয়েৎজে, লিজাড উইলিয়ামস, মার্কো জানসেন ও আন্দিলে ফেলুকাওয়ের সঙ্গে পেস ব্যাটারিতে যোগ দিবেন।

টেম্বা বাভুমাকে বিশ্রাম দেওয়ায় টি-টোয়েন্টির নাম্বার ওয়ান দল ভারতের বিপক্ষের সিরিজে দক্ষিণ আফ্রিকাকে নেতৃত্ব দিবেন এইডেন মার্করাম। এই সিরিজে প্রোটিয়াদের হয়ে অভিষেক হতে পারে ওটনিয়েল বার্টম্যান ও নান্দ্রে বার্জারের।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়