ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে নেই কোহলি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৫, ১০ জানুয়ারি ২০২৪   আপডেট: ২১:৪৪, ১০ জানুয়ারি ২০২৪
আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে নেই কোহলি

আফগানিস্তানের বিপক্ষে আগামীকাল বৃহস্পতিবার থেকে শুরু হতে যাচ্ছে ভারতের তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ। কিন্তু মোহালিতে প্রথম টি-টোয়েন্টিতে বিরাট কোহলিকে পাচ্ছে না ভারত। ব্যক্তিগত কারণ দেখিয়ে তিনি এই ম্যাচ না খেলার সিদ্ধান্ত নিয়েছেন। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে রাহুল দ্রাবিড় বিষয়টি নিশ্চিত করেছেন।

কোহলি সবশেষ ২০২২ সালের নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে খেলেছিলেন। এরপর গেল ১৪ মাস আর আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেননি। আফগানিস্তানের বিপক্ষের সিরিজ দিয়ে সংক্ষিপ্ত ফরম্যাটের ক্রিকেটে তার ফেরার কথা ছিল। প্রথমটায় না খেলায় তার ফেরাটা বিলম্বিত হলো।

কোহলি না থাকায় এখন তিনে কে ব্যাট করবেন সেটা নিয়ে ভাবতে হবে ভারতকে। কারণ, ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এটাই ভারতের শেষ সিরিজ। দ্রাবিড় জানিয়েছেন, রোহিত শর্মা ও যশস্বী জয়সওয়াল উদ্বোধন করবেন। কোহলির অবর্তমানে তিনে ব্যাট করতে নামবেন সঞ্জু স্যামসন। তবে দ্বিতীয় টি-টোয়েন্টিতে কোহলি ফিরলে যথারীতি তিনি তিনে ব্যাটিং করবেন। 

আগামীকাল বৃহস্পতিবার মোহালিতে শুরু হবে তিন ম্যাচ সিরিজের প্রথমটি। এরপর ১৪ ও ১৭ জানুয়ারি ইন্দোর ও বেঙ্গালুরুতে হবে বাকি দুটি।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়