ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দুই গোলে পিছিয়ে পড়েও আবাহনীকে জিততে দেয়নি মোহামেডান

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪২, ২৩ ফেব্রুয়ারি ২০২৪  
দুই গোলে পিছিয়ে পড়েও আবাহনীকে জিততে দেয়নি মোহামেডান

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ম্যাচে শুক্রবার মুখোমুখি হয়েছিল চিরপ্রতিদ্বন্দ্বী ঢাকা আবাহনী ও মোহামেডান স্পোর্টিং ক্লাব। এই ম্যাচে প্রথমে ২-০ গোলে পিছিয়ে পড়ে সাদা-কালো শিবির। কিন্তু দ্বিতীয়ার্ধে দুই পেনাল্টি থেকে দুই গোল করে সমতা ফেরায়। শেষ পর্যন্ত ম্যাচটি ২-২ গোলের সমতায় শেষ হয়।

এই ড্রয়ে আবাহনীর চেয়ে যথারীতি ২ পয়েন্টে এগিয়ে থেকে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে মোহামেডান। ৯ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ১৭ পয়েন্ট। সমান ম্যাচ থেকে ২২ পয়েন্ট নিয়ে বসুন্ধরা কিংস আছে শীর্ষে। ১৫ পয়েন্ট নিয়ে আবাহনী আছে তৃতীয় স্থানে।

এদিন ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় আবাহনী। এ সময় তাদের ব্রাজিলিয়ান তারকা ব্রুনো রোকার হাওয়ায় ভাসানো ফ্রি কিক মোহামেডানের গোলরক্ষকের নাগালের বাইরে দিয়ে জালে প্রবেশ করে। বিরতির পর ৫৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে আবাহনী। এ সময় স্টুয়ার্ট কর্নেলিয়াস গোল করেন।

এরপর দারুণভাবে ঘুরে দাঁড়ায় মোহামেডান। ৬৬ মিনিটে পেনাল্টি পায় তারা। পেনাল্টি থেকে সোলেমান দিয়াবাতে গোল করে ব্যবধান কমান। আর ৮৭ মিনিটে আরও একটি পেনাল্টি পায় মোহামেডান। যদিও এটা নিয়ে বিতর্ক দেখা দেয়। শেষ পর্যন্ত দ্বিতীয় পেনাল্টি থেকেও গোল আদায় করে নেন দিয়াবাতে। তাতে ২-২ গোলের সমতা নিয়ে শেষ হয় ম্যাচ।

এই ম্যাচে জয় পেলে মোহামেডানকে পেছনে ফেলে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে যেতে পারতো আবাহনী। কিন্তু সেটা আর হলো কই!

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়