ঢাকা     বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ২ ১৪৩১

বাংলাদেশ সফরে শ্রীলঙ্কার দল ঘোষণা, ভারপ্রাপ্ত অধিনায়ক আসালঙ্কা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৩, ২৮ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ২০:৪৪, ২৮ ফেব্রুয়ারি ২০২৪
বাংলাদেশ সফরে শ্রীলঙ্কার দল ঘোষণা, ভারপ্রাপ্ত অধিনায়ক আসালঙ্কা

টি-টোয়েন্টি, ওয়ানডে ও টেস্টের পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। টি-টোয়েন্টি দিয়ে ৪ মার্চ থেকে শুরু হবে সিরিজ। তার আগে আজ বুধবার টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৭ সদস্যের শক্তিশালী দল ঘোষণা করেছে ক্রিকেট শ্রীলঙ্কা।

যথারীতি এই দলকে নেতৃত্ব দিবেন ওয়ানিন্দু হাসারাঙ্গা। তার সহকারী হিসেবে আছেন চারিথ আসালঙ্কা। কিন্তু প্রথম দুই ম্যাচে ভারপ্রাপ্ত অধিনায়কের দায়িত্ব পালন করবেন তিনি। যেহেতু হাসারাঙ্গা দুই ম্যাচের নিষেধাজ্ঞার মধ্যে আছেন। ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে আম্পায়ারের সঙ্গে বাজে আচরণ করে দুই ম্যাচের নিষেধাজ্ঞা পান হাসারাঙ্গা।

হাসারাঙ্গা ছাড়াও দলে থাকা পাথুম নিসাঙ্কা ইনজুরির কারণে বাংলাদেশ সফরে আসবেন না। তার পরিবর্তে ১৭ সদস্যের দলে জায়গা পেয়েছেন আভিশকা ফার্নান্দো।

টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে আগামীকাল বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা দল। এরপর চলে যাবে সিলেটে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ৪ মার্চ হবে প্রথম টি-টোয়েন্টি। এরপর ৬ ও ৯ মার্চ হবে সিরিজের বাকি দুই ম্যাচ।

শ্রীলঙ্কার টি-টোয়েন্টি দল:
ওয়ানিন্দু হাসারাঙ্গা (অধিনায়ক), চারিথ আসালঙ্কা (সহ-অধিনায়ক), কুসল মেন্ডিস, সাদিরা সামারাবিক্রমা, অ্যাঞ্জেলো ম্যাথুজ, দাসুন শানাকা, মহেশ থিকশানা, ধনঞ্জয়া ডি সিলভা, কুসল জানিথ পেরেরা, দিলশান মদুশঙ্কা, নুয়ান থুশারা, মাথিশা পাথিরানা, আকিলা ধনঞ্জয়া, বিনুরা ফার্নান্দো, কামিন্দু মেন্ডিস, আভিস্কা ফার্নান্দো ও জেফরি ভন্দরসে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়