ঢাকা     সোমবার   ২২ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৯ ১৪৩১

কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবলে ‘জি’ গ্রুপে রাইজিংবিডি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৬, ৩ মার্চ ২০২৪  
কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবলে ‘জি’ গ্রুপে রাইজিংবিডি

আগামী মঙ্গলবার থেকে শুরু হচ্ছে কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৪। প্রতি বছরই সাংবাদিকরা বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশন (বিএসজেএ) আয়োজিত ফুটবল টুর্নামেন্টের জন্য অধীর আগ্রহে অপেক্ষায় থাকেন। পেশাগত ব্যস্ততার মাঝেও সাংবাদিকদের এই মিলনমেলা আবার আয়োজন করতে পেরে দেশের একমাত্র পেশাদার ক্রীড়া সাংবাদিকদের সংগঠন- বিএসজেএ গর্বিত।

বিগত বছরগুলোর ন্যায় এবারও স্কয়ার টয়লেট্রিজের পৃষ্ঠপোষকতায় কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল আয়োজিত হচ্ছে। এবারও ৩২টি মিডিয়া হাউজ ৮ গ্রুপে বিভক্ত হয়ে নকআউট পদ্ধতিতে খেলায় অংশগ্রহণ করবে। ৮ গ্রুপের চ্যাম্পিয়ন দল কোয়ার্টার ফাইনালে উত্তীর্ণ হবে। পরবর্তীতে সেমিফাইনাল ও ফাইনাল দিয়ে টুর্নামেন্ট শেষ হবে।

টুর্নামেন্টের জি গ্রুপে পড়েছে রাইজিংবিডি ডটকম। প্রতিপক্ষ হিসেবে আছে জাগো নিউজ, ৭১ টিভি ও সমকাল।

বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবন সংলগ্ন আর্টিফিশিয়াল টার্ফে আগামী মঙ্গলবার (০৫ মার্চ ২০২৪) টুর্নামেন্ট শুরু হবে এবং ০৯ মার্চ টুর্নামেন্টের পর্দা নামবে।

টুর্নামেন্টের ড্র, জার্সি ও ট্রফি উন্মোচন এবং সংবাদ সম্মেলনে আজ রোববার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের সহকারী বিপনন কর্মকর্তা তেহসিনা খানম ও জাতীয় ফুটবল দলের সাবেক ফরোয়ার্ড জাহিদ হাসান এমিলি।

তেহসিনা খানম বলেন, ‘বিএসজেএ’র সঙ্গে আমাদের সম্পর্ক প্রায় তিন দশকের। আশা করি সামনের দিনগুলোতেও সুসম্পর্ক বজায় রেখে সমানতালে চলতে পারবে বিএসজেএ ও কুল। টুর্নামেন্টে অংশগ্রহণকারী সবার জন্য শুভকামনা থাকবে। আয়োজন সফল ও সুন্দর হোক।’

জাহিদ হাসান এমিলি বলেন, ‘সাংবাদিকরা সারা বছর সব ধরনের খেলাধুলা কাভার করেন। তাদের নিজেদের টুর্নামেন্ট নিশ্চিতভাবেই খুব আকর্ষণীয় একটি বিষয়। অতীতেও আমি মাঠে বসে এই টুর্নামেন্টের খেলা দেখেছি। আশা করছি, এবারও মাঠে বসে সবার খেলা উপভোগ করব।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএসজেএ’র সাধারণ সম্পাদক মো. আনিসুর রহমান, টুর্নামেন্টের চেয়ারম্যান রায়হান আল মুঘনি, টুর্নামেন্টের প্রধান সমন্বয়ক আরিফুর রহমান বাবু।

টুর্নামেন্টের ‘এ’ গ্রুপে আছে- কালবেলা, নিউজ ২৪, বাংলানিউজ২৪.কম ও এসএ টিভি।

‘বি’ গ্রুপে- বৈশাখী টিভি, বাংলাভিশন, আজকের পত্রিকা ও এখন টিভি।

‘সি’ গ্রুপে- আর টিভি, বাংলাদেশ প্রতিদিন, যুগান্তর ও জনকণ্ঠ।

‘ডি’ গ্রুপে- মাছরাঙা টিভি, দীপ্ত টিভি, ঢাকা ট্রিবিউন ও এটিএন বাংলা।

‘ই’ গ্রুপে- বাংলা ট্রিবিউন, বিটিভি, ঢাকা পোস্ট ও যমুনা টিভি।

‘এফ’ গ্রুপে- ডেইলি স্টার, চ্যানেল২৪, কালেরকণ্ঠ ও বিজনেস স্ট্যার্ন্ডাড।

‘জি’ গ্রুপে- জাগো নিউজ, ৭১ টিভি, সমকাল ও রাইজিংবিডি।

‘এইচ’ গ্রুপে- চ্যানেল আই, জিটিভি, ডেইলি সান ও এটিএন নিউজ।

ইয়াসিন/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়