ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

ক্লাব সতীর্থ নয়, সালাহর ভালোবাসার ফুটবলার অন্যজন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৭, ৬ এপ্রিল ২০২৪   আপডেট: ১৭:০৮, ৬ এপ্রিল ২০২৪
ক্লাব সতীর্থ নয়, সালাহর ভালোবাসার ফুটবলার অন্যজন

চলতি মৌসুমে দারুণ ফর্মে আছেন লিভারপুলের মিশরীয় তারকা মোহামেদ সালাহ। সেই সঙ্গে তার দলও এগিয়ে চলছে শিরোপা জয়ের দিকে। সতীর্থদের সঙ্গে সালাহর বোঝাপড়া দারুণ। তবে বিস্ময়কর হলেও সত্য যে, মিশরীয় তারকা তার ক্লাবের আর্জেন্টাইন সতীর্থদের মধ্যে তার প্রিয় ফুটবলার নেই। বরং তার ভালোবাসার ফুটবলার অন্যজন।

আর্জেন্টিনার মধ্যে সালাহর প্রিয় ফুটবলার কে? এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়েছিল ইএসপিএন আর্জেন্টিনা। লিভারপুল ও ম্যানসিটির মধ্যকার লড়াইয়ের মাঝপথে সালাহকে তার প্রিয় ফুটবলারের প্রশ্ন ছুঁড়ে দেয়া হলে মিশরীয় তারকা সাফ জানিয়ে দেন, ‘মেসি, আমি মেসিকে ভালোবাসি।’

যদিও সবার ধারণা ছিল ক্লাবের আর্জেন্টাইন সতীর্থ আলেক্সিস ম্যাক অ্যালিস্টারের নাম বলবেন সালাহ। তবে তাকেও ভালোবাসেন, কিন্তু মেসিকে সবার উপরেই রাখছেন চলতি মৌসুমে লিভারপুলকে এগিয়ে নেওয়ার নায়ক। এছাড়াও সাবেক স্ট্রাইকার গ্যাব্রিয়েল বাতিস্তুতার কথাও উল্লেখ করেছেন।

‘ম্যাক অ্যালিস্টার ছাড়াও... মেসি, আমি মেসিকে ভালোবাসি। মেসির তুলনা সে নিজেই। মেসি মেসিই। আমি বাতিস্তুতাকেও পছন্দ করি, আর্জেন্টিনায় আমি একবার তার সাথে দেখা করেছি। আমি সেখানে ছিলাম এবং সে আমার জন্য একটি জার্সি সই (অটোগ্রাফ) করে দিয়েছিল’-আরও যোগ করেন সালাহ।

প্রিমিয়ার লিগে লিভারপুলের আর ম্যাচ বাকিয় আছে ৮টি। বর্তমানে পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা লিভারপুল সবগুলো জিতে শিরোপা নিজেদের করে নিতে চায়। সেই সঙ্গে কোচ জার্গেন ক্লপকেও বিদায়ী উপহার দিতে চায় অ্যানফিল্ডের দলটি।

লিভারপুলের বর্তমান পয়েন্ট ৭০।  দুই পয়েন্ট কম নিয়ে তাদের পেছনে আর্সেনল ও তিন পয়েন্ট কম নিয়ে তিনে ম্যানচেস্টার সিটি। এর ফলে তিনটি দলের জন্য বাকি ম্যাচগুলোই ফাইনালের মতো হয়ে দাঁড়িয়েছে। আর এই লড়াইয়ে মুখ্য ভূমিকা রাখতে হবে সালাহকে।

সালাহ অবশ্য ভূমিকা রাখছেন সামনে থেকেই। চলতি মৌসুমে এখন পর্যন্ত প্রিমিয়ার লিগে তার গোলসংখ্যা ১৬টি। তার সমান গোল করেছেন কেবল চেলসির কোল পামার। সামনে আছেন কেবল ম্যানসিটির নরওয়েজীয় তারকা আরালিং হালান্ড।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়