ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

মুশফিকের ফিফটি ছোঁয়া ইনিংস ও মাহেদীর ৪ উইকেটে জিতল প্রাইম ব্যাংক

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৯, ১৮ এপ্রিল ২০২৪  
মুশফিকের ফিফটি ছোঁয়া ইনিংস ও মাহেদীর ৪ উইকেটে জিতল প্রাইম ব্যাংক

ঢাকা প্রিমিয়ার লিগে আগের রাউন্ডে সেঞ্চুরি পেয়েছিলেন মুশফিকুর রহিম। কিন্তু তার দল না জেতায় বৃথা যায় তিন অঙ্কের ইনিংস। আজও সেঞ্চুরির সুযোগ তৈরি করেছিলেন। ফিফটি তুলে নেওয়ার পর সেই পথেই এগিয়ে যাচ্ছিলেন। কিন্তু ৭১ রানে থেমে যায় তার ইনিংস।

মুশফিকের এই ফিফটি ছোঁয়া ইনিংসে ভর করে গাজী টায়ার্স ক্রিকেট একাডেমির বিপক্ষে আগে ব্যাটিং করতে নেমে ৯ উইকেটে ২৬৯ রান সংগ্রহ করে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। জবাবে গাজী টায়ার্স ক্রিকেট একাডেমি মাত্র ১২৮ রানে গুটিয়ে যায়। ১৪১ রানে জয় পায় তারা। বল হাতে প্রাইমের সেরা স্পিনার মাহেদী হাসান। ২৪ রানে ৪ উইকেট নেন তিনি। ১১ ম্যাচে এটি প্রাইম ব্যাংকের সপ্তম জয়। এ জয়ে তাদের সুপার লিগ নিশ্চিত হয়েছে।

প্রাইমের জয়ের নায়ক মুশফিক ৬৯ বলে ৫ চার ও ১ ছক্কায় ৭১ রানের ইনিংসটি সাজান। এছাড়া দলের কেউ ফিফটির কাছাকাছি যেতে পারেননি। ৩৬ রানের তিনটি ইনিংস খেলেন পারভেজ হোসেন ইমন, জাকির হাসান ও আশিকুর জামান। ওপেনিংয়ে তামিম ভালো করতে পারেননি। ১৫ বলে ২০ রান করেন ৩ চার ও ১ ছক্কায়। 

বল হাতে গাজী টায়ার্সের হয়ে শামীম মিয়া ৪১ রানে ৩ উইকেট নেন। ব্যাটিংয়ে গাজী টায়ার্সের হয়ে হাল ধরতে পারেননি কেউ। ইনিংসের মধ্যভাগে হাফিজুর রহমান (২৯) ও আশরাফুল আলম আসিফ (৩৪) কিছুটা প্রতিরোধ গড়েছিলেন। কিন্তু তারা ড্রেসিংরুমে ফেরার পর কেউই ভালো করতে পারেননি। শেষ দিকে শামীম মিয়া ২৮ রান করে পরাজয়ের ব্যবধান কমান। মাহেদী হাসানের ৪ উইকেটের সঙ্গে হাসান মাহমুদ ২৯ রানে ৩ ও নাজমুল অপু ৪৬ রানে ২ উইকেট পেয়েছেন।

ইয়াসিন/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়