ঢাকা     বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৩ ১৪৩১

কোয়ার্টার ফাইনালের আগে আর খেলা হবে না এমবাপ্পের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৯, ১৮ জুন ২০২৪  
কোয়ার্টার ফাইনালের আগে আর খেলা হবে না এমবাপ্পের

অস্ট্রিয়ার বিপক্ষের ম্যাচের শেষদিকে নাকের ইনজুরিতে পড়েন কিলিয়ান এমবাপ্পে। ম্যাচশেষে তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নাক ভাঙায় তার সার্জারি প্রয়োজন হবে না। তবে ইউরোর এবারের আসরে বেশ কিছু ম্যাচ মিস করতে পারেন ফ্রান্সের অধিনায়ক।

আজ মঙ্গলবার (১৮ জুন, ২০২৪) বিকেলে ফ্রান্সের পক্ষ থেকে এমনটাই জানানো হয়েছে। সেক্ষেত্রে কোয়ার্টার ফাইনালের আগে হয়তো তার আর খেলা হবে না ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে।

স্থানীয় সময় মঙ্গলবার সকালে ফ্রেঞ্চ ফুটবল ফেডারেশন জানিয়েছে, এমবাপ্পের অস্ত্রোপচার প্রয়োজন হবে না। তবে চিকিৎসার জন্য কিছুদিন সময় লাগবে।

সেই সময়টা কতোদিনের? ফ্রান্সের সংবাদমাধ্যম বলছে কমপক্ষে দুই সপ্তাহ। আর ফ্রান্স দলের ক্যাম্প থেকে বলা হয়েছে প্রায় ১৫ দিন লাগতে পারে এমবাপ্পের পুরোপুরি সুস্থ ও সেরে উঠতে। সেক্ষেত্রে ৩০ জুন থেকে ২ জুলাইয়ের মধ্যে আবার তিনি দলের হয়ে মাঠে নামতে পারবেন। সেই সময়ের মধ্যে ইউরোর শেষ ষোলোর পর্বও শেষ হয়ে যাবে।

এমবাপ্পের ইনজুরিতে পড়ার ম্যাচে অস্ট্রিয়াকে ১-০ গোলে হারিয়েছে ফ্রান্স। দ্বিতীয় ম্যাচে শনিবার রাতে নেদারল্যান্ডসের মুখোমুখি হবে ফরাসিরা। আর মঙ্গলবার রাতে শেষ ম্যাচে তাদের প্রতিপক্ষ পোল্যান্ড।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়