ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সমুদ্রবিলাসের সঙ্গী হোক ইনানী বীচ রিসোর্ট

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২১, ১৬ মে ২০২৩  
সমুদ্রবিলাসের সঙ্গী হোক ইনানী বীচ রিসোর্ট

কক্সবাজারকে বলা হয় দেশের পর্যটন রাজধানী। সারি সারি ঝাউবন, বালুর নরম বিছানা, সামনে বিশাল সমুদ্র। কক্সবাজার গেলে সকাল-বিকেল সমুদ্রতীরে বেড়াতে মন চাইবে। সাগরের বিশালতার টানেই হোক কিংবা অবকাশ-যাপন। জেলাটি সবসময় মুখর থাকে পর্যটকদের অভিবাদনের ব্যস্ততায়। বিপুল পর্যটকদের রাত্রিযাপন নিশ্চিত করতে সমুদ্র সৈকতের কাছে তৈরি করা হয়েছে অসংখ্য আবাসিক হোটেল-মোটেল, রিসোর্ট ও কটেজ। অনেক সময় ছুটির দিনগুলোতে পর্যটকরা রুম পর্যন্ত পান না। অনেক হোটেলে রয়েছে নানা সমস্যা ও অসুবিধা। 

আজকের আয়োজনে থাকছে কক্সবাজারের একটি জনপ্রিয় রিসোর্টের সুবিধাসমূহ- 

ইনানী বীচ রিসোর্ট। কক্সবাজারের ইনানীতে একটি অসাধারণ, নিরিবিলি, প্রাকৃতিক পরিবেশ ঘেরা একটি ভালো মানের রিসোর্ট। তাদের রয়েছে নিরাপত্তা, আধুনিক সার্ভিস, আধুনিক সু্যোগ-সুবিধা, রেস্টুরেন্টে নানা পদের মুখরোচক খাবার। বিশ্বের সর্ববৃহৎ সমুদ্র সৈকতের কক্সবাজারের ইনানী বীচ থেকে ২/৩ মিনিটের দূরত্বে গড়ে তোলা হয়েছে এই রিসোর্ট। 

দুই রাত, দুই দিনের থাকার ব্যবস্থা ও বাফেট ব্রেকফাস্টের বিশেষ প্যাকেজ ৫৫৫৫ টাকা। এক রাত এক দিনের লাঞ্চ, ডিনার বাফেট ব্রেকফাস্টসহ ফুল বোড প্যাকেজ ৩৯৯৯ টাকার একটি অসাধারণ প্যাকেজ দিচ্ছে। আরও থাকছে সকল রুমে ৫০% ডিসকাউন্ট। 

এ ছাড়াও, কমপ্লিমেন্টারি সার্ভিসগুলোর মধ্যে রয়েছে- ওয়েলকাম ড্রিংকস, ব্রেকফাস্ট (বুফে), এসি ও রুমে টি/কফি ফ্যাসিলিটি, আনলিমিটেড ওয়াইফাই, ইন রুম মিনারেল ওয়াটার এবং অন্যান্য সুবিধা। সন্তোষজনক নিরাপত্তা ব্যবস্থা (প্রশিক্ষিত নিরাপত্তাকর্মী দ্বারা নিয়ন্ত্রিত), পার্কিং সুবিধা, রেস্টুরেন্ট সার্ভিস এবং রুম সার্ভিস ২৪/৭ সহ অন্যান্য সুবিধা। যা আপনি ও আপনার ভ্রমণকে আবাসনের ক্ষেত্রে করবে নিরাপদ, আনন্দদায়ক ও আরও মনোমুগ্ধকর।

প্যাকেজ অথবা রুম বুক করতে কল করুন: 01896-148888, 01896-148989, 01896-148899

চিশতী/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়