ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ভারতের টি-টোয়েন্টি দলে নেহরা-কার্তিক-ধাওয়ান

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৮, ২ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভারতের টি-টোয়েন্টি দলে নেহরা-কার্তিক-ধাওয়ান

আশিস নেহরা

ক্রীড়া ডেস্ক : অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের টি-টোয়েন্টি দলে ফিরেছেন ফাস্ট বোলার আশিস নেহরা ও উইকেটকিপার-ব্যাটসম্যান দিনেশ কার্তিক।

সোমবার ঘোষিত দলে ফিরেছেন ওপেনার ব্যাটসম্যান শিখর ধাওয়ানও। স্ত্রীর অসুস্থতার কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজে ছুটি নিয়েছিলেন তিনি।

সবশেষ শ্রীলঙ্কার বিপক্ষে খেলা ভারতের টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়েছেন ব্যাটসম্যান অজিঙ্কা রাহানে ও ফাস্ট বোলার শারদুল ঠাকুর।

নেহরা সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন গত ফেব্রুয়ারিতে, বেঙ্গালুরুতে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে। এরপর ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের টি-টোয়েন্টি দলে ছিলেন না ৩৮ বছর বয়সি ফাস্ট বোলার। আর কার্তিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলেছিলেন। কিন্তু শ্রীলঙ্কার বিপক্ষে ছিলেন না।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজে বিশ্রামে থাকা দুই স্পিনার রবিচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদেজা টি-টোয়েন্টি দলেও নেই। জাদেজা যদিও অক্ষর প্যাটেলের চোটে ওয়ানডে দলে ফিরেছিলেন, কিন্তু ম্যাচ খেলা হয়নি।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪-১ ব্যবধানে ওয়ানডে সিরিজ জিতেছে ভারত। তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি হবে ৭ অক্টোবর রাঁচিতে।

ভারতীয় দল:   
বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, মনিশ পান্ডে, কেদার যাদব, দিনেশ কার্তিক, মহেন্দ্র সিং ধোনি, হার্দিক পান্ডিয়া, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, আশিস নেহরা ও অক্ষর প্যাটেল।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২ অক্টোবর ২০১৭/পরাগ 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়