ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

লক্ষ্মীপুরে সম্ভাব্য প্রার্থী ইফতার মাহফিলে ভোট চাইলেন

ফরহাদ হোসেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৯, ২০ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লক্ষ্মীপুরে সম্ভাব্য প্রার্থী ইফতার মাহফিলে ভোট চাইলেন

লক্ষ্মীপুর সংবাদদাতা: রমজানে আগামী জাতীয় সংসদ নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের ইফতার মাহফিল কেন্দ্রীক প্রচারণা শুরু হয়েছে লক্ষীপুরেও।

দেশের ও রায়পুরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন লক্ষ্মীপুর-২ আসনের সম্ভাব্য এমপি প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। শনিবার রায়পুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ আয়োজিত মতবিনিময় সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপস্থিত জনতার কাছে আওয়ামীলীগের জন্য ভোট চান।

এসময় তিনি উপস্থিত নেতাকর্মীদের আগামী জাতীয় সংসদ নির্বাচনে দল যাকে নমিনেশন দিবে তার পক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার ও আহবান জানান তিনি।

তিনি বলেন, ‘দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে যারা নির্বাচন করবে তাকে দল থেকে বহিস্কার করা হবে।’

উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক তানভীর হায়দার চৌধুরী রিংকুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য অ্যাডভোকেট মিজান, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল ও সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ, উপজেলা চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যক্ষ মামুনুর রশীদ, পৌর আওয়ামীলীগ সভাপতি কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ, উপজেলা যুবলীগের আহবায়ক মঞ্জুর হোসেন সুমন, উপজেলা ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ প্রমূখ।




রাইজিংবিডি/লক্ষ্মীপুর/২০ মে ২০১৮/ফরহাদ হোসেন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ