ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

অশ্বিনকে ওয়ার্নারের হুংকার

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৮, ১৬ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অশ্বিনকে ওয়ার্নারের হুংকার

ডেভিড ওয়ার্নার

ক্রীড়া ডেস্ক : আগামী সপ্তাহে শুরু ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে লড়াইটা কেবল দুই দলের মধ্যেই হবে না, লড়াই হবে রবিচন্দ্রন অশ্বিন আর ডেভিড ওয়ার্নারের মধ্যেও। সেই লড়াইয়ের আগে ভারতীয় অফ স্পিনারকে একরকম হুংকারই দিয়ে রাখলেন ওয়ার্নার। অস্ট্রেলিয়ান ওপেনার জানিয়ে দিলেন, অশ্বিনের জন্য তার গেমপ্ল্যান তৈরি আছে।

বাংলাদেশ সিরিজে টেস্ট ক্রিকেটে দ্রুততম ২৫০ উইকেট নেওয়ার রেকর্ড গড়া অশ্বিন বর্তমানে যেকোনো ব্যাটসম্যানের জন্যই ভয়ংকর এক নাম। প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়ক স্টিভ ওয়াহ তো ভারতীয় অফ স্পিনারকে ‘বোলিংয়ের ব্র্যাডম্যান’ বলেও আখ্যা দিয়েছেন। ওয়ার্নারও কম কিসে! শেষ তিন টেস্ট ইনিংসের দুটিতেই সেঞ্চুরি। শেষ দুই ওয়ানডেতেও সেঞ্চুরি। অস্ট্রেলিয়ান ওপেনার কতটা দুর্দান্ত ফর্মে আছেন, সেটা এই দুটি তথ্য বলে দেয়।

আসন্ন চার টেস্টের সিরিজে দুজনের জমজমাট এক লড়াই হবে বলেই মনে করছেন ওয়ার্নার। অস্ট্রেলিয়ান ওপেনার ইন্ডিয়া টুডেকে বলেছেন, ‘অশ্বিনকে আমি যথেষ্ট সম্মান করি। ও ব্যাটসম্যানের মতো ভেবে বলটা করে। ওর বিরুদ্ধে আমাকে যথেষ্ট সতর্ক থাকতে হবে। তবে আমার গেমপ্ল্যান তৈরি আছে। অশ্বিন যেমন আমার জন্য তৈরি থাকবে, আমিও ওর জন্য তৈরি থাকব। একটা দারুণ লড়াই হতে যাচ্ছে।’

আগামী ২৩ ফেব্রুয়ারি পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে শুরু ভারত-অস্ট্রেলিয়া সিরিজের প্রথম টেস্ট। এই ম্যাচ দিয়েই ভেন্যুটির টেস্ট অভিষেক হতে যাচ্ছে। 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ ফেব্রুয়ারি ২০১৭/পরাগ  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়