ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আসামের বিপক্ষে ঢাকা বিভাগীয় হ্যান্ডবল দলের জয়

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০১, ৪ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আসামের বিপক্ষে ঢাকা বিভাগীয় হ্যান্ডবল দলের জয়

আসাম ও ঢাকা বিভাগীয় হ্যান্ডবল দলের মধ্যকার ম্যাচের একটি দৃশ্য (ছবি : ইমরান হাসান)

ক্রীড়া প্রতিবেদক : শুরু হয়েছে বাংলাদেশ-আসাম প্রীতি হ্যান্ডবল সিরিজ। আজ বুধবার বিকেলে শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে সিরিজের প্রথম ম্যাচে ঢাকা বিভাগীয় হ্যান্ডবল দলের মুখোমুখি হয় সফরকারী আসাম হ্যান্ডবল দল। হাড্ডাহাড্ডি লড়াইয়ের ম্যাচে আসাম দল ২৩-২২ গোলের ব্যবধানে ঢাকা বিভাগীয় হ্যান্ডবল দলের কাছে হার মেনেছে।

বিজয়ী দল প্রথমার্ধে ১৩-১২ গোলে এগিয়ে ছিল। ঢাকা বিভাগীয় হ্যান্ডবল দলের পক্ষে ফয়সাল- ৯টি, মনির- ৭টি এবং আসাম হ্যান্ডবল দলের পক্ষে অভিষিক- ৯টি এবং সৌরভ- ৭টি গোল করেন।

আগামীকাল বিকেলে ৪টায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বিপক্ষে দ্বিতীয় ম্যাচ খেলবে সফরকারী আসাম হ্যান্ডবল দল। এরপর ৭ অক্টোবর তৃতীয় ম্যাচে আসাম দলের প্রতিপক্ষ বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব। পরদিন চতুর্থ ও শেষ ম্যাচে আসাম হ্যান্ডবল দলের প্রতিপক্ষ বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। 



বাংলাদেশ-আসাম প্রীতি হ্যান্ডবল সিরিজের পাওয়ার স্পন্সর হিসেবে রয়েছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ। এ ছাড়াও পৃষ্ঠপোষকতায় রয়েছে ইনডেক্স গ্রুপ ও ব্লেজার বিডি। আসাম দলের সকল খেলোয়াড় ও কর্মকর্তাদের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে শুভেচ্ছাস্বরুপ হোম অ্যাপ্লায়েন্স দেওয়া হবে।

ম্যাচের আগে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার, এমপি। এ সময় উপস্থিত ছিলেন পাওয়ার স্পন্সর ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেনসহ অন্যান্যরা। 

মঙ্গলবার বিকেলে বাংলাদেশে এসে পৌঁছেছে আসাম হ্যান্ডবল দল। দলের খেলোয়াড় ও কর্মকর্তা এবং তাদের পরিবারের থাকার ব্যবস্থা করা হয়েছে হ্যান্ডবল স্টেডিয়ামের আবাসিক কক্ষগুলোতে। এই সিরিজকে সামনে রেখে কক্ষগুলোর সংস্কার করা হয়েছে। লাগানো হয়েছে এয়ার কন্ডিশন। আসামের আরো দুজন ভিআইপি অতিথি এসেছেন। তাদের আবাসনের ব্যবস্থা করা হয়েছে উন্নতমানের আবাসিক হোটেলে।




রাইজিংবিডি/ঢাকা/৪ অক্টোবর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়