ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

কুমিল্লা ভিক্টোরিয়ানসের এয়ারলাইন পার্টনার হলো নভোএয়ার

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৯, ৩১ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুমিল্লা ভিক্টোরিয়ানসের এয়ারলাইন পার্টনার হলো নভোএয়ার

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল ২০১৭) কুমিল্লা ভিক্টোরিয়ানস এর এয়ারলাইন পার্টনার হলো বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার।

মঙ্গলবার বিমান সংস্থাটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

এতে জানানো হয়েছে, এ উপলক্ষে সম্প্রতি নভোএয়ার ও কুমিল্লাভিক্টোরিয়ানস এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়। চুক্তিতে নভোএয়ার এর সিনিয়র ম্যানেজার (মার্কেটিং অ্যান্ড সেলস) একেএম মাহফুজুল আলম ও কুমিল্লা ভিক্টোরিয়ানস এর চেয়ারম্যান নাফিসা কামাল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। এ সময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চুক্তি অনুযায়ী, বিপিএলএর খেলায় অংশ নিতে কুমিল্লা ভিক্টোরিয়ানস এর খেলোয়াড় এবং কর্মকর্তারা সিলেট ও চট্টগ্রাম রুটে নভোএয়ারে ভ্রমণ করবেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, নভোএয়ার গত পাঁচ বছরে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনায় আন্তর্জাতিকমানের যাত্রী সেবা প্রদান ও নিরাপদ ভ্রমণ নিশ্চিত করছে। সংস্থাটি সামাজিক দায়িত্ববোধ থেকে সব সময়ই নানা ধরনের খেলার পৃষ্ঠপোষকতা করে আসছে। সেই ধারাবাহিকতায় দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট ও আকর্ষণীয় এ আয়োজনে সম্পৃক্ত হয়েছে নভোএয়ার।

প্রসঙ্গত, নভোএয়ার বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রাম রুটে ৫টি, যশোর ৩টি, সৈয়দপুর ৩টি, কক্সবাজার ২টি, সিলেট ১টি এবং কলকাতা রুটে ১টি করে ফ্লাইট পরিচালনা করছে।



রাইজিংবিডি/ঢাকা/৩১ অক্টোবর ২০১৭/হাসান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়