ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

জুটি বাঁধছেন অক্ষয়-কারিনা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৬, ২ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জুটি বাঁধছেন অক্ষয়-কারিনা

কারিনা কাপুর ও অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি অক্ষয় কুমার ও কারিনা কাপুর। এতরাজ, তাশান, কমবখত ইশক, গাব্বার ইজ ব্যাক সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। আবারো পর্দায় একসঙ্গে হাজির হচ্ছেন অক্ষয়-কারিনা।

নতুন একটি সিনেমা নির্মাণ করতে চলেছেন জনপ্রিয় নির্মাতা করন জোহর। সিনেমাটিতে প্রধান নারী চরিত্রে কারিনাকে নিচ্ছেন তিনি। এতে কারিনার বিপরীতে থাকছেন অক্ষয়। চলতি বছরের শেষ দিকে এর শুটিং শুরু হবে। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, কারিনার বিপরীতে সিদ্ধার্থ মালহোত্রাকে নিতে চেয়েছিলেন নির্মাতারা। কিন্তু পর্দায় অক্ষয়-কারিনা জুটির জনপ্রিয়তার বিষয়টি মাথায় রেখে সিদ্ধান্ত পরিবর্তন করেন তারা। অক্ষয়-কারিনা ছাড়াও এ সিনেমায় আরো একটি জুটিকে দেখা যাবে। শ্রীদেবী কন্যা জানভি কাপুরও সিনেমাটিতে অভিনয় করবেন।

গতকাল মুক্তি পেয়েছে কারিনা অভিনীত সিনেমা বীরে ডি ওয়েডিং। মা হওয়ার পর এটিই তার প্রথম সিনেমা। এতে এ অভিনেত্রীর অভিনয় বেশ প্রশংসা পাচ্ছে। কারিনা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন সোনম কাপুর, স্বারা ভাস্কর, শিখা তালসানিয়া প্রমুখ। এটি পরিচালনা করেছেন শশাংক ঘোষ।



রাইজিংবিডি/ঢাকা/২ জুন ২০১৮/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়