ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

রুয়েটে ২ দিনব্যাপী চাকরি মেলা শুরু

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৬, ২ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রুয়েটে ২ দিনব্যাপী চাকরি মেলা শুরু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) দুই দিনব্যাপী চাকরি মেলা শুরু হয়েছে।

শুক্রবার সকালে রুয়েটের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে মেলার উদ্বোধন করেছেন রুয়েটের ভিসি প্রফেসর রফিকুল ইসলাম শেখ। মেলায় ওয়ালটনসহ দেশের নামকরা ১০টি প্রতিষ্ঠান অংশ নিয়েছে। রুয়েট ক্যারিয়ার ফোরাম মেলার আয়োজন করেছে।

উদ্বোধন শেষে রুয়েটের ভিসি প্রথমে ওয়ালটনের স্টল পরিদর্শন করেন। এ সময় ওয়ালটনের এইচআরএম বিভাগের সিনিয়র এডিশনাল ডিরেক্টর নুরুল ইসলাম খান এশান ভিসিকে বলেন, ‘‘আমরা ওয়ালটনে মেধাবী ও কর্মঠ জনশক্তি নিয়োগ দিতে চাই। সেক্ষেত্রে বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের অগ্রাধিকার দিয়ে থাকি। তাই আমরা রুয়েট ক্যারিয়ার ফোরামের আহ্বানে এখানে এসেছি।’’

তিনি বলেন, ইতোমধ্যে সিভি গ্রহণের কাজ শুরু হয়েছে। এখান থেকে মেধার ভিত্তিতে প্রাথমিকভাবে বিভিন্ন ক্যাটাগরিতে ৫০ জনকে মনোনীত করা হবে। এর মধ্যে কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং (সিএসই) ক্যাটাগরি থেকে পাঁচ জনকে, ট্রিপলি থেকে পাঁচ জনকে, মেকানিকাল থেকে আট জনকে এবং প্রশাসনিক ক্যাটাগরি থেকে আট জনকে নিয়োগ দেওয়া হবে। 



এ সময় সিনিয়র এডিশনাল ডিরেক্টর কাজী জাহিদ, কর্মকর্তা খন্দকার মোশারফ হোসেন, মারিফুল ইসলাম, ফয়সাল আহমেদ, সাইফুর রহমান, আদম আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে রুয়েট ভিসি গ্রামীণ ফোন, স্কয়ার, কনফিডেন্সসহ অন্যান্য প্রতিষ্ঠানের স্টল ঘুরে দেখেন। মেলায় ওয়ালটনের পক্ষে এডিশনাল ডিরেক্টর কাজী জাহিদ রুয়েট ভিসির কাছ থেকে সম্মানসূচক ক্রেস্ট গ্রহণ করেন।

রুয়েট ক্যারিয়ার ফোরাম চতুর্থবারের মতো চাকরি মেলার আয়োজন করেছে।



রাইজিংবিডি/রাজশাহী/০২ নভেম্বর ২০১৮/তানজিমুল হক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়