ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘ওয়ালটন পরিশ্রম করে সফলতার শীর্ষে এসেছে’

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৭, ২৩ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ওয়ালটন পরিশ্রম করে সফলতার শীর্ষে এসেছে’

নিজস্ব প্রতিবেদক, রংপুর : ওয়ালটনের কার্যনিবাহী পরিচালক মো. রায়হান বলেছেন, পরিশ্রম করলে সফলতা আসবেই। ওয়ালটন পরিশ্রম করে সফলতার শীর্ষে অবস্থান করছে। ওয়ালটনের প্রতিটি পণ্যই গুণগত মানের কারণে প্রতিযোগিতা করে সবার ওপরে উঠে এসেছে। প্রতিযোগিতা করে এগিয়ে যেতে হবে।  

শনিবার রংপুর নগরীর একটি হোটেলে ওয়ালটনের বিভাগীয় বিক্রয় ও পরিকল্পনা বিষয়ে সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। সভায় রংপুর, দিনাজপুর ও লালমনিরহাট জেলার এরিয়া ম্যানেজার ও শো-রুমের ম্যানেজাররা উপস্থিত ছিলেন। এতে বিশেষ অতিথি ছিলেন পিএসডি-৪ এর বিভাগীয় প্রধান রাজিব কুমার দাশ।

প্রধান অতিথি মো. রায়হান অংশগ্রহণকারী জোনাল ম্যানেজার ও শো-রুমের ম্যানেজারদের উদ্দেশে বলেন, কোনো সেলস হাতছাড়া করবেন না। কারণ তিল তিল কাজ করে ওয়ালটন আজ এ পর্যায়ে পৌঁছেছে। তাই প্রতিটি সেলসই গুরুত্বপূর্ণ।

তিনি বলেন, পণ্য বিক্রির সময় ক্রেতাদের মূল্যায়নের বিষয় মাথায় রাখতে হবে।  ওয়ালটনের ইলেক্টনিক্স পণ্য থেকে আরম্ভ করে প্রতিটি পণ্যই আজ সব মহলে সমাদৃত। এটা সম্ভব হয়েছে বিশ্বাস আর পরিশ্রমের কারণে।

তিনি আরো বলেন, কাউকে ডিলারশিপ দেওয়ার আগে ভালোভাবে ওই ডিলার সম্পর্কে যাচাই-বাছাই করে নিতে হবে। একবার পরস্পরের মধ্যে বিশ্বাস ও আস্থা অর্জন করতে পারলে সারা জীবন ওই ডিলারের সঙ্গে ব্যবসা করতে পারবেন।

দিনব্যাপি এই আয়োজনে তিন জেলার বিভিন্ন জোনের দুই শাতাধিক কর্মকর্তা উপস্থিত ছিলেন।

 

 

 

 

রাইজিংবিডি/রংপুর/২৩ ফেব্রুয়ারি ২০১৯/নজরুল মৃধা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ