ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিলবাওয়ে ধাক্কা খেল অ্যাটলেটিকোর শিরোপার স্বপ্ন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৬, ১৭ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিলবাওয়ে ধাক্কা খেল অ্যাটলেটিকোর শিরোপার স্বপ্ন

ক্রীড়া ডেস্ক : বার্সেলোনার পা হড়কানোর অপেক্ষায় ছিল অ্যাটলেটিকো মাদ্রিদ। মৌসুমের শেষ দিকে এসে বার্সা কয়েকটি ম্যাচে হারলে ও ড্র করলে শিরোপা জয়ের সুযোগ থাকবে অ্যাটলেটিকোর।

কিন্তু সেই স্বপ্নে শনিবার রাতে জোরোসোরে ধাক্কা দিয়েছে অ্যাথলেটিক বিলবাও। ঘরের মাঠে তারা ২-০ গোলে হারিয়ে দিয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদকে। এই হারের ফলে কাতালানদের চেয়ে ১০ পয়েন্টে পিছিয়ে পড়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

২০১৩ সালের পর থেকে অ্যাথলেটিক বিলবাও এর বিপক্ষে ১১ ম্যাচে অপরাজিত ছিল দিয়েগো সিমিওনির দল। অবশেষে তাদের অপরাজিত থাকার যাত্রা ভঙ্গ করে দিল বিলবাও।

অবশ্য ঘরের মাঠে প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি বিলবাও। দ্বিতীয়ার্ধে ৭৩ মিনিটে খালি পোস্টে বল জড়িয়ে বিলবাওকে এগিয়ে নেন ইনাকি উইলিয়ামস। ৮৫ মিনিটে কিনান কোদ্রো গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। শেষ পর্যন্ত ২-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে বিলবাও। আর চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায়ের চারদিনের মাথায় আরো একটি হারের দুঃস্বপ্ন নিয়ে মাঠ ছাড়ে সিমিওনির দল।

২৮ ম্যাচ থেকে অ্যাটলেটিকোর সংগ্রহ ৫৬ পয়েন্ট। সমান ম্যাচ থেকে বার্সার সংগ্রহ ৬৩ পয়েন্ট। আর ৫৪ পয়েন্ট নিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদকে চোখ রাঙাচ্ছে রিয়াল মাদ্রিদ।



রাইজিংবিডি/ঢাকা/১৭ মার্চ ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়