ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

বৈশাখের প্রথম দিনে ২৫ জন পেলেন ওয়ালটনের গোল্ড এডিশন ফ্রিজ

জনি সোম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-২৪ ১০:৪৮:৩৩ এএম     ||     আপডেট: ২০১৯-০৪-২৪ ৫:৩৪:০৪ পিএম
Walton AC

জনি সোম : বাংলা নববর্ষ উপলক্ষে ফ্রিজে নতুন অফার ঘোষণা করেছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন। ডিজিটাল ক্যাম্পেইনে যে কোনো মডেলের ওয়ালটন ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করে ক্রেতারা পেতে পারেন বিশেষভাবে তৈরি গোল্ড এডিশন ফ্রিজ।

এরই ধারাবাহিকতায় পয়লা বৈশাখে এই অফারের প্রথম দিনেই ওয়ালটন ফ্রিজ কিনে দেশের বিভিন্ন প্রান্তের ২৫ জন ভাগ্যবান ক্রেতা পেয়েছেন ২৫টি গোল্ড এডিশন ফ্রিজ।

ওয়ালটন ফ্রিজ বৈশাখী উপহারে গোল্ড এডিশন ফ্রিজ বিজয়ীরা হলেন ঢাকার পোস্তগলার মুফতি আবদুল কাইয়ুম, আশুলিয়ার ইপিজেড এ কর্মরত নাসির উদ্দিন ও গার্মেন্টসকর্মী মো. আরিফ, কেরানীগঞ্জের গার্মেন্টস ব্যবসায়ী আজিজ খন্দকার, হাসনাবাদের গৃহিণী অনিকা রানী, উত্তরার রাজমিস্ত্রী মো. ফিরোজ, গাজীপুরের টঙ্গীর গার্মেন্টসকর্মী শিল্পী, ফেনীর ব্যবসায়ী মো. মহিউদ্দিন ও মো. মফিজুর রহমান, কুষ্টিয়ার মিরপুরের ফুচকা ব্যবসায়ী আশরাফুল ইসলাম, পঞ্চগড়ের তেঁতুলিয়ার ফল ব্যবসায়ী রুহুল আমিন, হবিগঞ্জের মুদি দোকানকার আমির আলী, টাঙ্গাইলের কালিহাতির হকার আমিনুল ইসলাম, চাঁদপুরের ব্যবসায়ী শাহাদত হোসেন, চুয়াডাঙ্গার জীবননগরের বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত মো. হাসানুজ্জামান, নরসিংদীর ফার্নিচার দোকানের কর্মচারী রিপন মিয়া, কুমিল্লার ব্যবসায়ী মো. সবুজ ও বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত বাবুল হোসেন এবং ঝালকাঠির মুহুরী (উকিল সহকারী) রনি খান। এ ছাড়া ঢাকার বনশ্রী থেকে ২ জন এবং নাটোর, চাঁপাইনবাবগঞ্জ, জামালপুর, চাঁটখিল থেকে ১ জন করে গোল্ড এডিশন ফ্রিজ বিজয়ী হয়েছেন।

চাকরিজীবী হাসানুজ্জামান বলেন, ‘বাংলা নববর্ষে দেশি ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ উপহার পেলাম। এর থেকে ভালো বৈশাখী উপহার আর কি হতে পারে?’
 


গৃহিণী অনিকা রানী বলেন, ‘নতুন বছরের প্রথম দিন এরকম পুরস্কার পাওয়া সত্যিই অনেক ভাগ্যের ব্যাপার। নববর্ষের আনন্দ দ্বিগুণ করে দেওয়ার জন্য ওয়ালটনকে ধন্যবাদ।’

ফল ব্যবসায়ী রহুল আমিন জানান, তিনি বাসার জন্য ফ্রিজ কিনেছেন। নতুন আরেকটি ফ্রিজ পাওয়ায় ব্যবসার কাজে খাটাতে পারবেন তিনি।

ওয়ালটন ফ্রিজে বৈশাখী উপহার বিজয়ী ক্রেতারা ওয়ালটন পণ্যের প্রশংসা করে জানান, শুধু ওয়ালটন ফ্রিজ নয়, ওয়ালটনের সব পণ্যই ভালো মানের ও দামে সাশ্রয়ী। গুণগত মানসম্পন্ন পণ্য দেওয়ার পাশাপাশি ক্রেতাদের জন্য এমন অফার রাখায় ওয়ালটন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান বিজয়ীরা।

ওয়ালটন সূত্রে জানা গেছে, বৈশাখী অফারের আওতায় ৫০০ জন ভাগ্যবান ক্রেতা এই বিশেষ ফ্রিজ পাবেন। এ সুযোগ থাকছে পুরো বৈশাখ মাস জুড়ে।

সম্প্রতি ফ্রিজ কম্প্রেসরের গ্যারান্টি সুবিধা আরো দুই বছর বাড়িয়ে ১২ বছরের ঘোষণা দেয়া হয়েছে। এ ছাড়া ওয়ালটন ফ্রিজে রয়েছে ১ বছরের রিপ্লেসমন্টে গ্যারান্টি সুবিধাসহ দ্রুত বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা। এ অফারের পাশাপাশি ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোর এর আওতায় ওয়ালটন ফ্রিজসহ বিভিন্ন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচারসহ হাজার হাজার পণ্য ফ্রি।




রাইজিংবিডি/ঢাকা/২৪ এপ্রিল ২০১৯/জনি/ইভা

Walton AC
     
Walton AC
Marcel Fridge