ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন মোবাইলের রিটেইল পার্টনার মিট ও ইফতার অনুষ্ঠিত

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২০ ৯:২২:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২০ ৯:২২:৪৬ পিএম
Walton AC 10% Discount

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : বন্দরনগরী চট্টগ্রামে ওয়ালটন মোবাইলের রিটেইল পার্টনার মিট ও ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে। সোমবার নগরীর আগ্রাবাদস্থ হোটেল জামান’স-এর কনফারেন্স হলে ওয়ালটন মোবাইলের অর্ধসহস্রাধিক রিটেইল ডিস্ট্রিবিউটর, পার্টনারদের অংশগ্রহণে পার্টনার মিট অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন মোবাইলের হেড অব সেলস আসিফুর রহমান খান, ওয়ালটন মোবাইলের বিভাগীয় ব্যবস্থাপক আবদুল্লাহ ভুঁইয়া সোহাগ, আঞ্চলিক ব্যবস্থাপক (ওয়ালটন মোবাইল) আজিজুর রহমান মিথুন, রাইজিংবিডি’র চট্টগ্রাম ব্যুরো প্রধান রেজাউল করিম।
 


অনুষ্ঠানে ওয়ালটন মোবাইলের হেড অব সেলস আসিফুর রহমান খান ডিস্ট্রিবিউটর, পার্টনারদের উদ্দেশে বলেন, ওয়ালটন নতুন নতুন অত্যাধুনিক সব স্মার্ট প্রোডাক্ট নিয়ে বাজারে আসছে। ইতিমধ্যে চট্টগ্রামের বাজারে ওয়ালটন মোবাইল ফোন ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।

এই জনপ্রিয়তা ধরে রেখে ওয়ালটন মোবাইলের বিক্রি বৃদ্ধির ব্যাপারে রিটেইলার পার্টনারদের প্রতি আহ্বান জানান আসিফুর রহমান খান। এ ছাড়া ডিস্ট্রিবিউটরদের সুবিধার্থে বিভিন্ন প্রমোশনাল কার্যক্রমের পাশাপাশি ডিস্ট্রিবিউটররা যাতে ব্যবসায়িকভাবে আরো বেশি লাভবান হতে পারে, এই ব্যাপারে নানামুখী উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে অনুষ্ঠানে জানান হেড অব সেলস আসিফুর রহমান।
 


অনুষ্ঠানে রিটেইল পার্টনারদের ওয়ালটন মোবাইলের সঙ্গে থাকার জন্য সবার প্রতি ধন্যবাদ জানান ওয়ালটনের কর্মকর্তারা। ইফতারের পূর্বে ওয়ালটনের উন্নতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

রিটেইল মিট অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগরীর সকল ডিস্ট্রিবিউটর, রিটেইল পার্টনার, টেরিটরি অফিসার, ব্র্যান্ড প্রমোটর এবং সেলস রিপ্রেজেন্টেটিভরা উপস্থিত ছিলেন। ইফতার শেষে সবার জন্য ডিনারের আয়োজন করা হয়।

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/২০ মে ২০১৯/রেজাউল/বকুল

Walton AC
     
Walton AC
Marcel Fridge